শিরোনাম
মনোহরদীতে উপজেলা সেচ্ছাসেবী পরিষদের অর্থায়নে অসহায় পরিবারের হাতে নির্মাণাধীন ঘরের চাবি হস্তান্তর নবীগঞ্জের ইনাতগঞ্জ বাজার ব্যবসায়ী ও কমিটির সহ সাধারণ সম্পাদক ইজাজুল রহমানের উপর সন্ত্রাসী হামলার মামলায় গ্রেফতার ২ পলাতক ৩ ভোজ্যতেলের বাজারজাতকরণের সচেতনতা বৃদ্ধিতে সিলেটে ক্যাব এর মানববন্ধন। রেজান আলীর প্রতারণার ফাঁদে বালাগঞ্জের ফারুক মিয়া ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে
সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন

শান্তিপূর্ণ সমৃদ্ধ নগরী গড়তে সবার সহযোগীতা প্রয়োজন : আনোয়ারুজ্জামান চৌধুরী

স্টাফ রিপোর্টার
প্রকাশের সময় : শুক্রবার, ১৮ আগস্ট, ২০২৩
আনোয়ারুজ্জামান

বিজ্ঞাপন

সিলেট সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, আধ্যাত্মিক নগরী সিলেটকে একটি শান্তিপূর্ণ ও সমৃদ্ধ নগরী হিসাবে গড়ে তুলতে সবার সহযোগীতা প্রয়োজন।

তিনি বলেন, নির্বাচিত জনপ্রতিনিধিরা তাদের দায়িত্ব পালনে আন্তরিক হলেও সচেতন নাগরিকদেরও নিজেদের দায়িত্বের ব্যাপারে সচেতন থাকতে হবে। এখন ডেঙুর মওসুম। আসুন আমরা সবাই নিজেদের আশপাশের দিকে খেয়াল রাখি, পরিস্কার পরিচ্ছন্ন রাখি। তাহলে অবশ্য আমরা ডেঙুর প্রকোপ মোকাবেলা করতে সক্ষম হবো।

তিনি আরও বলেন, আমি দায়িত্ব নেয়ার পর সবার সহযোগীতা নিয়ে একটি শান্তিপূর্ণ ও সমৃদ্ধ নগরী গড়তে কাজ করবো ইনশাল্লাহ।

তিনি শুক্রবার (১৮ আগস্ট) নগরীর ৯নং ওয়ার্ডের খুলিয়াপাড়া জামে-মসজিদে পবিত্র জুম’আর নামাজ আদায়কালে মুসল্লিদের উদ্দেশ্যে এসব কথা বলেন।

তিনি সবার সাথে কুশল বিনিময় শেষে খুলিয়াপাড়া বাসীর সমস্যাগুলো মনোযোগ দিয়ে শুনেন এবং এ ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার আশ্বাস দেন।

এসময় উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের ৯নং ওয়ার্ডের কাউন্সিলার মখলিছুর রহমান কামরান, মসজিদের মোতওয়াল্লি ফরমুজ আলীসহ সচেতন মুসল্লিবৃন্ধ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ