শিরোনাম
রেজান আলীর প্রতারণার ফাঁদে বালাগঞ্জের ফারুক মিয়া ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৩৩ অপরাহ্ন

তফসিল প্রত্যাখ্যান করে সিলেট নগরীতে বিএনপির বিক্ষোভ মিছিল

স্টাফ রিপোর্টার
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩
বিক্ষোভ

বিজ্ঞাপন
জনতার দাবি না মেনে তড়িঘড়ি করে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ঘোষিত তফসিল প্রত্যাখ্যান করে, সরকারের পদত্যাগ, সংসদ ভেঙ্গে দেয়া এবং নির্বাচন কমিশন পুনর্গঠনের দাবিতে সিলেটে বিক্ষোভ মিছিল করেছে জেলা ও মহানগর বিএনপি।
বৃহস্পতিবার বিকেলে নগরীর পেপার পয়েন্ট থেকে মিছিলটি শুরু হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ওসমানী শিশু পার্কের সামনে গিয়ে শেষ হয়।
মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন, দেশে  গণতন্ত্র নেই, কথা বলার স্বাধীনতা নেই, মানুষ ভোট দিতে পারে, দিনের ভোট রাতে দেয়া হয়। শান্তিপূর্ণ গণতান্ত্রিক রাজনৈতিক কর্মসূচিতে পুলিশ নির্বচারে গুলি করে গণতন্ত্রকামী জনগণকে হত্যা করে, মানুষ বাড়ি ঘরে ঘুমাতে পারে না। এমন পরিস্থিতিতে সরকারের আজ্ঞাবহ নির্বাচন কমিশন আরেকটি ভোট ডাকাতির প্রস্তুতি নিয়ে কতিত নির্বাচনের তফসিল ঘোষনা করেছে। যা দেশবাসী ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে। দেশে বিরাজমান এই সংকটময় পরিস্থিতিতে এই সরকার ও সরকারের আজ্ঞাবহ এই নির্বাচন কমিশনের অধিনে কোন সুষ্ঠু নির্বাচন হতে পারে না। অবিলম্বে সংসদ ভেঙ্গে দিয়ে ফ্যাসিস্ট সরকারকে পদত্যাগ করতে হবে। নির্দলীয় ও নিরপেক্ষ সরকার ছাড়া দেশে কোন গ্রহণযোগ্য নির্বাচন হতে পারে না।
সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন- মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসেইন, জেলা বিএনপির সাধারন সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী, আশিক ঊদ্দিন চৌধুরী, রেজাউল হাসান কয়েছ লোদী, নজিবুর রহমান নজীব, সৈয়দ মইন উদ্দিন সোহেল , মামুনুর রশীদ মামুন, এড হাসান আহমদ পাটোয়ারী রিপন , আনোয়ার হোসেন মানিক, মামুনুর রশীদ মামুন, এড মুমিনুল ইসলাম মুমিন, মাহবুবুল হক চৌধুরী, আবুল কাশেম , শামীম আহমদ, মকসুদ আহমদ, মীর্জা সম্রাট , এড নজরুল ইসলাম, দেলওয়ার হেসেন দিনার, ফজলে হাসান রাববী , আং আহাদ, জাহাংগীর আলম জীবন প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ