শিরোনাম
সিরাজগঞ্জের পাঙ্গাঁসীতে সরকারি রাস্তা দখল করে বহুতল ভবন নির্মাণের তদন্ত করলেন উপজেলা এসিল্যান্ড সাইবার ট্রাইব্যুনাল মামলায় সাংবাদিক মশাহিদ আহমদ কারাগারে সিরাজগঞ্জে র‌্যাব-১২এর অভিযানে ৩৫০ বোতল ফেনসিডিলসহ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার রাজশাহী প্রেম করে গৃহবধূর আত্মহত্তা বেনাপোল ইছামতি নদীতে ভাসমান মারাদেহের সঙ্গে ৫ কেজি ২শ গ্রাম স্বর্ণ উদ্ধার সিলেটের সকল নৌকা প্রার্থীদের অভিনন্দন জানিয়ে রাহেল সিরাজের নেতৃত্বে আনন্দ মিছিল সিলেট বিভাগে নৌকার মাঝিদের সিসিক মেয়র আনোয়ারুজ্জামানের অভিনন্দন গোলাপগঞ্জে মোবাইলে প্রাণনাশের হুমকী থানায় জিডি প্রহসনমূলক অবৈধ তফসিল বাতিলের দাবীতে সিলেট মহানগর ছাত্রশিবিরের বিক্ষোভ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল পরিদর্শন করলেন মেয়র আনোয়ারুজ্জামান
রবিবার, ১৭ মার্চ ২০২৪, ১২:০৫ পূর্বাহ্ন

জেলা প্রসাশনকে স্বারক লিপি প্রদান সদর দক্ষিণ নাগরিক কমিটির – দাবী দক্ষিন সুরমার ১০ টি ইউপিকে সিটি করপোরেশনে অধিভুক্তকরণ

বার্তা ডেস্ক
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০

বিজ্ঞাপন

প্রেস বিজ্ঞপ্তি : সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি)’র আওতাধীন দক্ষিণ সুরমা উপজেলার ১০টি ইউনিয়নকে সিলেট সিটি কর্পোরেশনে অন্তর্ভূক্তির দাবিতে জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি দিয়েছে সিলেটের সদর দক্ষিণ এলাকার ন্যায়সংগত দাবি আদায় ও সুষম উন্নয়ন তরান্বিত করার লক্ষ্যে গঠিত অরাজনৈতিক সংগঠন ‘সদর দক্ষিণ নাগরিক কমিটি, সিলেট’।

আজ (১৮ আগস্ট) মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় জেলা প্রশাসকের অনুপস্থিতিতে স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মীর মাহাবুবুর রহমানের কাছে এ স্মারকলিপি হস্তান্তর করা হয় (ডকেট নং-১৬)। পরে অনুরূপ একটি স্মারকলিপি সিলেট সিটি কর্পোরেশনের মেয়র বরাবরেও দেয়া হয়। একই দাবীতে আজ সিলেট-১ আসনের সংসদ সদস্য ও পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মুমিন বরাবরেও অনুরূপ একটি স্মারকলিপি পেশ করা হবে।

‘সদর দক্ষিণ নাগরিক কমিটি সিলেট’র সভাপতি ও মোল্লারগাঁও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শেখ মোঃ মকন মিয়া এবং সাধারণ সম্পাদক ও সিটি কাউন্সিলর মোঃ আজম খান’র নেতৃত্বে স্বাস্থ্যবিধি অনুযায়ী সামাজিক দূরত্ব বজায় রেখে স্মারকলিপি প্রদানকালে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের অন্যতম সহ-সভাপতি দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগ সভাপতি, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ সাইফুল আলম, বরইকান্দি ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হাবিব হোসেন, দক্ষিণ সুরমা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সহ-সভাপতি চঞ্চল মাহমুদ ফুলর, যুগ্ম-সাধারণ সম্পাদক আবদুল মালেক তালুকদার, সাংগঠনিক সম্পাদক মোঃ জাহাঙ্গীর খান, অর্থ সম্পাদক আলহাজ্ব মোঃ আব্দুস ছত্তার, প্রচার সম্পাদক দিলওয়ার হোসেন রানা, দফতর সম্পাদক মোঃ ছয়েফ খান, ক্রীড়া সম্পাদক আক্কাছ উদ্দিন আক্কাই, পূণর্বাসন সম্পাদক মোঃ নজরুল হোসেন, শিল্প সম্পাদক মোঃ নুরুল ইসলাম সুমন, সহ-পরিবেশ সম্পাদক সাংবাদিক সাহাদ উদ্দিন দুলাল, সহ-সাহিত্য সম্পাদক সাংবাদিক আশরাফুল ইসলাম ইমরান, অন্যতম সদস্য মোঃ সোহেল রানা, বাহার মিয়া, ইমরান আহমদ, বরইকান্দি ইউপি সদস্য শরীফ আহমদ প্রমুখ।

স্মারকলিপিতে সরকারের পক্ষে অধিকতর রাজস্ব আদায় ও সমন্বিত উন্নয়নের মাধ্যমে নগরায়ন এবং এলাকাবাসীকে নাগরিক সুবিধা প্রদানের বিষয়ে বিস্তারিত তুলে ধরা হয়। এতে ‘সদর দক্ষিণ নাগরিক কমিটি সিলেট’র এই যৌক্তিক দাবির ব্যাপারে প্রশাসনকে বলিষ্ট পদক্ষেপ গ্রহণের আহবান জানানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ