শিরোনাম
ভোজ্যতেলের বাজারজাতকরণের সচেতনতা বৃদ্ধিতে সিলেটে ক্যাব এর মানববন্ধন। রেজান আলীর প্রতারণার ফাঁদে বালাগঞ্জের ফারুক মিয়া ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:১২ পূর্বাহ্ন

শহিদদের রক্তের বিনিময়ে এদেশে ইসলামের বিজয় অবশ্যম্ভাবী -হেফাজতে ইসলাম

রিপোটারের নাম
প্রকাশের সময় : সোমবার, ২৯ মার্চ, ২০২১
শহিদদের রক্তের বিনিময়ে এদেশে ইসলামের বিজয় অবশ্যম্ভাবী -হেফাজতে ইসলাম
শহিদদের রক্তের বিনিময়ে এদেশে ইসলামের বিজয় অবশ্যম্ভাবী -হেফাজতে ইসলাম

বিজ্ঞাপন

সাম্প্রদায়িক ও মুসলিমবিদ্বেষী মোদির আগমনের প্রতিবাদে চট্টগ্রামের হাটহাজারী, বি-বাড়ীয়া ও সাইনবোর্ডসহ বিভিন্ন এলাকায় শান্তিপূর্ণ হরতালে পুলিশ কর্তৃক হেফাজতকর্মী, মাদরাসা-ছাত্র ও তৌহিদি জনতার ওপর নির্বিচার গুলি ও হত্যাযজ্ঞ চালিয়ে ১৭ জন শহিদ ও আহতদের জন্য এক দোয়া-মাহফিল আজ বাদ আসর চট্টগ্রাম নগরীর তালিমুল কুরআন মাদ্রাসা মিলনায়তনে অনুষ্ঠিত হয়। এই দোয়া-মাহফিলে সভাপতিত্ব করেন হেফাজতে ইসলাম বাংলাদেশ চট্টগ্রাম মহানগরীর সভাপতি মাওলানা হাফেজ তাজুল ইসলাম (পীরসাহেব ফিরোজ শাহ)।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন: কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, মাওলানা ক্বারী ফজলুল করীম জিহাদী, মাওলানা হাফেজ মোহাম্ম ফয়সাল, মাওলানা হাফেজ মোহাম্মদ ইউনুস, মাওলানা হাফেজ সায়েমউল্লাহ, মাওলানা আবু তাহের ওসমানী, মাওলানা জয়নুল আবেদীন কুতুবী, মাওলানা জাকারিয়া মাদানী, মাওলানা নুরুন্নবী, মাওলানা আনোয়ার হোসাইন রব্বানী, মাওলানা ইকবাল খলিল, মাওলানা এনামুল হক, মাওলানা হোসাইন আহমদ, মাওলানা আবুল কাশেম, মাওলানা আশরাফ বিন ইয়াকুব, মাওলানা হাবিবুল্লাহ (দামপাড়া), মাওলানা নিজামউদ্দিন আল হোসাইনী, মাওলানা জোনায়েদ, মাওলানা মুফতি রবিউল ইসলাম, মাওলানা মুশতাক আহমদ মাদানী, মাওলানা শিবলী নোমানী প্রমুখ।

উক্ত দোয়া-মাহফিলে সভাপতির বক্তব্যে মাওলানা হাফেজ তাজুল ইসলাম বলেন, এইদেশ মুসলিমপ্রধান দেশ। এদেশের পুলিশ গুলি করে নিরীহ মুসলমান হত্যা করবে, এটি বরদাশত করা যায় না। খুনি কর্মকর্তাদের তদন্তপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। তিনি বলেন, কওমি মাদরাসাসহ সকল শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ করে দেওয়ার মাধ্যমে সরকারের ইসলামবিদ্বেষী মনোভাব প্রকাশ পেয়েছে। কওমি মাদরাসা বন্ধ করার ষড়যন্ত্র এদেশের ধর্মপ্রাণ তৌহিদি জনতা মেনে নেবে না।

মাওলানা আজিজুল হক ইসলামাবাদী বলেন, দেশব্যাপী শান্তিপূর্ণ হরতালে নিরীহ আলেম-ওলামা, মাদরাসার ছাত্র ও তৌহিদি জনতার ওপর পুলিশ গুলি চালিয়ে চরম বর্বরতার পরিচয় দিয়েছে। শহিদদের রক্ত কখনো বৃথা যেতে পারে না। খুনি মোদীকে খুশি করার জন্য যারা দেশের নিরপরাধ প্রতিবাদী নাগরিকদের হত্যা করতে দ্বিধা করে না, তারা জালিম এবং অত্যাচারী। যারা ধর্ম ও মানবতার প্রতি সম্মান প্রদর্শন করে না, তারা জনগণের কাছে সবসময় ঘৃণিত ও প্রত্যাখ্যাত। তিনি বলেন, শহিদদের রক্তের বিনিময়ে এদেশে একদিন ইসলামের বিজয়-পতাকা উড়বেই ইনশাআল্লাহ। শহিদ ও আহতদের জন্য দোয়া পরিচালনা করেন কেন্দ্রীয় নায়েবে আমির ও মহানগর সভাপতি মাওলানা হাফেজ তাজুল ইসলাম (পীরসাহেব ফিরোজ শাহ)।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ