শিরোনাম
মনোহরদীতে উপজেলা সেচ্ছাসেবী পরিষদের অর্থায়নে অসহায় পরিবারের হাতে নির্মাণাধীন ঘরের চাবি হস্তান্তর নবীগঞ্জের ইনাতগঞ্জ বাজার ব্যবসায়ী ও কমিটির সহ সাধারণ সম্পাদক ইজাজুল রহমানের উপর সন্ত্রাসী হামলার মামলায় গ্রেফতার ২ পলাতক ৩ ভোজ্যতেলের বাজারজাতকরণের সচেতনতা বৃদ্ধিতে সিলেটে ক্যাব এর মানববন্ধন। রেজান আলীর প্রতারণার ফাঁদে বালাগঞ্জের ফারুক মিয়া ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৬:২০ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর খুনি ও তারেক রহমানকে দেশে এনে রায় কার্যকরের দাবীতে জেলা যুবলীগের মানববন্ধন

স্টাফ রিপোর্টার
প্রকাশের সময় : শুক্রবার, ৪ আগস্ট, ২০২৩
মানববন্ধন

বিজ্ঞাপন

১৫ই আগস্ট হত্যাকাণ্ডের মাস্টারমাইন্ড, মানবাধিকার লঙ্ঘনকারী জিয়াউর রহমান এর মরনোত্তর বিচার, ৭৫এর পলাতক খুনিদের দেশে ফিরিয়ে এনে বিচারের রায় কার্যকর, ২১ আগস্ট হত্যাকাণ্ডের মাস্টারমাইন্ড ও পলাতক আসামী তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে বিচারের রায় কার্যকর এবং কানাডার ফেডারেল কোর্ট কর্তৃক সন্ত্রাসী সংগঠনের আখ্যা পাওয়া বিএনপির রাজনীতি নিষিদ্ধ করার দাবিতে ৪ আগষ্ট (শুক্রবার) বিকালে সিলেটের কেন্দ্রীয় শহিদ মিনারে মানববন্ধন করেছে সিলেট জেলা যুবলীগ। পরে সিলেটের জেলা প্রশাসকের মাধ্যমে পররাষ্ট্রমন্ত্রী বরাবরে স্মারক লিপি প্রদান করা হয়।

এসময় সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি বলেন, ‘অর্থ পাচারকারী তারেক জিয়া বিদেশে বসে বিলাসী জীবনযাপন করছেন। সেখান থেকে দেশে বিশৃঙ্খলা সৃষ্টির পাঁয়তারা করছেন। ওই তারেক রহমান আর বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের হুঙ্কারের জবাব দেওয়ার জন্য  যুবলীগ একাই যথেষ্ট।’

তিনি বলেন,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহামানের খুনিরা এখনো বিদেশে পলাতক রয়েছে তাদেরকে  দেশে রায় কার্যকরার করার জন্য সংশ্লিষ্ট  কতৃপক্ষের কাছে জোর দাবি জানান।

সাধারণ সম্পাদক শামীম আহমদ বলেন, দেশের অর্থ বিদেশে পাচারকারী তারেক জিয়া বিদেশে বসে বিলাসী জীবন যাপন করছে। তার কোনো ব্যবসা নেই তাহলে তার এই আয়ের উৎস কোথায়? তিনি হত্যা সন্ত্রাস খুন ও গুমের জনক খুনি জিয়ার পুত্র ২১ আগস্টের গ্রেনেড হামলার মাস্টার মাইন্ড, পলাতক আসামি, ১০ ট্রাক অস্ত্র আমদানির মূল হোতা, দেশে জঙ্গি সৃষ্টির নায়ক তারেক জিয়াকে দেশে ফিরিয়ে এনে বিচারের রায় কার্যকর এবং ৭৫ এর মাস্টার মাইন্ড, মানবাধিকার লঙ্ঘনকারী খুনি জিয়াউর রহমানের মরনোত্তর বিচারের দাবি জানান।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি,সাধারণ সম্পাদক মোঃ শামীম আহমদ, কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী সদস্য নুরুল ইসলাম নুর মিয়া,জেলা যুবলীগ নেতা আনোয়ার আলী, সুজিত চৌধুরী, মনোজ কাপালী মিন্টু, মাসুক মিয়া আশিক, খালেদ আহমদ চৌধুরী, রমিজ উদ্দিন, রেজাউল ইসলাম রেজা, সাজলু লস্কর, লোকমান আহমদ, শাহিন আহমদ, তোফায়েল আহমদ, এম এ কাইয়ুম, সুহেল আহমদ কর্নেল, ওবায়দুল্লাহ ইসহাক, সিতার মিয়া,জহিরুল ইসলাম জুয়েল, জাকারিয়াউল হক জাকারিয়া, আব্দুল জলিল পারভেজ, নন্দন পাল, রেদওয়ান আহমদ বাপ্পি, সায়েম শাহ, মিনহাজ আহমদ, টিপু সুলতান, ফারুক আহমদ সুমন, মনিরুল হক পিনু, জুনেল আহমদ, রাজিব আহমদ, ফেরদৌস আলম, বদরুল আমিন, মহি উদ্দিন, রনেল আহমদ, সাইদুল ইসলামসহ নেতৃবৃন্দ।

পরে কেন্দ্রীয় শহিদ মিনারের সামনে ৭৫ এর ১৫ই আগষ্টের খুনি মুশতাকের ছবি সম্বলিত ডাস্টবিনে থুথু ও জুতা নিক্ষেপ করেন জেলা যুবলীগের নেতৃবৃন্দ ও পথচারীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ