শিরোনাম
ভোজ্যতেলের বাজারজাতকরণের সচেতনতা বৃদ্ধিতে সিলেটে ক্যাব এর মানববন্ধন। রেজান আলীর প্রতারণার ফাঁদে বালাগঞ্জের ফারুক মিয়া ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:২২ পূর্বাহ্ন

নৌকা জয়ী হলে নাগরিক সেবা আরও দ্রুততর করা হবে: আনোয়ারুজ্জামান চৌধুরী

স্টাফ রিপোর্টার
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩
আনোয়ারুজ্জামান

বিজ্ঞাপন

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, এবারের নির্বাচনে নৌকা জয়ী হলে নগরভবনের সব নাগরিক সেবা আরও দ্রুততর করার উদ্যোগ গ্রহণ ও বাস্তবায়ন করা হবে। জন্ম নিবন্ধন, বয়স্ক ও বিধবা ভাতাসহ যত ধরনের সুযোগ সুবিধা দেয়ার আছে তার সবগুলো আবেদনের পরপরই যাতে নগরবাসী সহজে পেতে পারেন, তেমন পদক্ষেপ নিবো।

তিনি বলেন, নিম্ন আয়ের মানুষ সরকারি বিভিন্ন সুযোগ সুবিধা পেতে নগরভবনে হাটতে হাটতে পায়ের জুতা ক্ষয়ে যায়। যদি নগরবাসী নৌকাকে বিজয়ী করেন তাহলে ইনশাল্লাহ এ অবস্থার অবসান ঘটানো হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহজেই এসব সেবা যাতে আপনাদের দেয়া যায়, সেজন্যই আমাকে দলীয় মনোনয়ন দিয়ে পাঠিয়েছেন। একটি স্মার্ট সিটি গড়তে যা যা প্রয়োজন তার সবই করা হবে।

তিনি আজ বৃহস্পতিবার (৮জুন) সন্ধ্যায় নগরীর ব্যস্ততম বাণিজ্যিক এলাকা কালিঘাটে এক পথসভায় বক্তব্য রাখতে গিয়ে এসব কথা বলেন।

এসময় তিনি কালিঘাটের অনেক ব্যবসায়ীর সাথে একান্তে কথা বলে তাদের সমস্যা সম্পর্কে অবগত হন এবং সেসব সমস্যা সমাধানে অগ্রাধিকার ভিত্তিতে কিকি পদক্ষেপ গ্রহণ করা যায়, সে পরামর্শও নিয়েছেন। তিনি তাদের পরামর্শ অনুযায়ী বিদ্যমান সমস্যাগুলো সমাধানের আশ্বাস দেন। প্রয়োজনে আরও পরামর্শ নেয়ারও প্রতিশ্রুতি দেন।

সিরাজুল ইসলাম শামীমের সভাপতিত্বে ও এম শাহরিয়ার কবির সেলিম ও কালাম আহমদের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত পথসভায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু, জেলা আওয়ামী লীগের সম্পাদক মন্ডলীর সদস্য হাজি ফারুক আহমদ, মহানগর আওয়ামী লীগের সম্পাদক মন্ডলীর সদস্য তপন মিত্র, রজত কান্তি গুপ্ত, আব্দুল আজিম জুনেল, সাইফুল আলম খান কয়েস, এমএ মতিনসহ নেতৃবৃন্দ। এছাড়াও তিনি দুপুরে নগরীর ধোপাদীঘীর পারে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ