শিরোনাম
সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো নবীগঞ্জে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন (সেলিম) এর দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে হাইকোর্টের নির্দেশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:২১ পূর্বাহ্ন

সিলেট নগরীর টিলাগড়ের মদনীবাগে সন্ত্রাসীদের ভয়ে গৃহবন্দী প্রবাসীর পরিবার

প্রেস-বিজ্ঞপ্তি
প্রকাশের সময় : শনিবার, ১ এপ্রিল, ২০২৩
গৃহবন্দী

বিজ্ঞাপন

সিলেট নগরীর টিলাগড়ের এম সি কলেজ রোড মদনীবাগের ৮৬নং বাসায় সন্ত্রাসী হামলা চালিয়ে ইটপাটকেল নিক্ষেপের অভিযোগ পাওয়া গেছে।

উক্ত বাসাটির সত্ত্বাধিকারী যুক্তরাজ্য প্রবাসী ও একাত্তরের মুক্তিযুদ্ধের সংগঠক খালিকুর রশীদ চৌধুরী। তিনি যুক্তরাজ্যে অবস্থান করায় বাসাটি দেখাশোনা করেন তার স্ত্রীসহ স্বজনরা।

গত ২৫ মার্চ রাত ১০টার সময় টিলাগড়ের গোপালটিলা সাকিনের প্রায় ৪০/৫০ জন উচ্ছৃঙ্খল যুবক সশস্ত্র অবস্থায় হঠাৎ করে ওই প্রবাসীর বাসার গেইটের সম্মুখে এসে জোরপূর্বক বাসার ভিতরে প্রবেশ করার চেষ্টা করে। বাসার লোকজন প্রবেশে তাদেরকে বাঁধা দেয়। এ সময় উচ্ছৃঙ্খল যুবকরা প্রবাসীর বাসার দুই ব্যক্তিকে প্রাণে মারার চেষ্টা করলে অনেক অনুরোধের পর তাদেরকে ছেড়ে দেয়।

ঘটনার দিন রাত ১০টার পর ঘটনাকারীরা প্রবাসীর বাসার গেইট বরাবর দু’টি টঙ্গ দোকান নির্মাণ করে প্রবাসীর বাসার লোকজনকে বাসায় যাতায়াতের প্রতিবন্ধকতা সৃষ্টি করে রেখেছে।

গত এক সপ্তাহ ধরে প্রবাসীর বাসার লোকজন গৃহবন্দী অবস্থায় আছেন। সন্ত্রাসীদের কারণে তারা বাসা থেকে বের হতে পারছেন না। ঘটনাটি লিখিতভাবে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র, জেলা প্রশাসক সহ অন্যান্য প্রশাসনকে জানানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ