শিরোনাম
রেজান আলীর প্রতারণার ফাঁদে বালাগঞ্জের ফারুক মিয়া ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:১০ অপরাহ্ন

গোলাপগঞ্জে মোবাইলে প্রাণনাশের হুমকী থানায় জিডি

প্রেস-বিজ্ঞপ্তি
প্রকাশের সময় : সোমবার, ২০ নভেম্বর, ২০২৩
থানায় জিডি

বিজ্ঞাপন

সিলেট জেলার গোলাপগঞ্জ থানার দরগা বাজারের উত্তর আলমপুর গ্রামের মৃত ফরমুজ আলীর ছেলে তেরা মিয়া-কে প্রাণনাশের হুমকী দিয়েছে বলে জানা গেছে। এব্যাপারে তেরা মিয়া বাদী হয়ে গত ১৯ নভেম্বর রবিবার গোলাপগঞ্জ মডেল থানায় একটি সাধারণ ডায়রী করেছেন। জিডি নং- ৮২১।

সাধারণ ডায়রী সূত্রে জানা যায়, গত ১৫/১১/২০২৩ইং তারিখ রাত আনুমান ১০:১০ ঘটিকার সময় ও ১৬/১১/২০২৩ইং তারিখ রাত অনুমান ১২টার সময় অজ্ঞাতনামা কে বা কারা ০১৭৯২ ২৫০৪৪৬ ও ০১৭৫৯ ৩৭৩০৩৭ এই দু’টি মোবাইল নম্বর থেকে বাদী তেরা মিয়ার স্ত্রীর মোবাইল ০১৭২০ ২৩৬৪৮৭ নম্বর ফোন দিয়ে আমার স্ত্রীকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং হুমকী দিয়ে বলে, ‘তোর স্বামী তেরা মিয়াকে ঢাকাদক্ষিণ বা ভাদেশ^র বাজারে পেলে প্রাণে মেরে লাশ গুম করে ফেলবো। এরপর থেকে বাদী তেরা মিয়া নিরাপত্তাহীনতায় ভুগছেন।

জীবনের নিরাপত্তা চেয়ে তেরা মিয়া গোলাপগঞ্জ থানায় জিডি করেছেন। তিনি প্রশাসনের প্রতি হুমকীদাতাকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ