শিরোনাম
সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো নবীগঞ্জে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন (সেলিম) এর দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে হাইকোর্টের নির্দেশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:২৯ অপরাহ্ন

শিক্ষার পাশাপাশি খেলাধূলা চর্চা শিক্ষার্থীদের মেধার বিকাশ ঘটায় : মেয়র আরিফ

স্টাফ রিপোর্টার
প্রকাশের সময় : রবিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৩
মেয়র আরিফ

বিজ্ঞাপন

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, ক্রীড়া প্রতিযোগীতা শিক্ষার একটি অংশ। শিক্ষার পাশাপাশি খেলাধূলা চর্চা শিক্ষার্থীদের মেধার বিকাশ ঘটায়। তাই এ ব্যাপারে অবিভাবক ও শিক্ষকদের এগিয়ে আসতে হবে।

আজকের শিশুরা আগামীতে নেতৃত্ব দেবে । তাদের দিকে তাকিয়ে রয়েছে দেশ ও জাতি । ক্রীড়া শারীরিক ও মানসিক বিকাশে সহায়ক। প্রত্যেক শিক্ষার্থীর সাধারণ শিক্ষার পাশাপাশি খেলাধুলা করা প্রয়োজন।

তিনি (২৬ ফেব্রুয়ারি) রোববার সকাল ১১টায় দক্ষিণ সুরমাস্থ পাঠানপাড়া জহির-তাহির মেমোরিয়েল উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো।

সিলেট সিটি কর্পোরেশনের ২৭নং ওয়ার্ডের কাউন্সিলর ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এবং সাবেক ভারপ্রাপ্ত মেয়র মো: আজম খান এর সভাপতিত্বে ও বিদ্যালয়ের শিক্ষক আহমদ শমসের সিরাজ সুহেল এবং শারমীন জাহান এর যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন দি এইডেড হাইস্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি এস.এ মান্নান, ২৬নং ওয়ার্ডের কাউন্সিলর ও সিসিকেরপ প্যানেল মেয়র-০১ মোহাম্মদ তৌফিক বকস লিপন, ২৫, ২৬ ও ২৭নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর ও প্যানেল মেয়র-০২ এডভোকেট রোকশানা বেগম শাহনাজ। শুভেচ্ছা বক্তব্য রাখেন জহির-তাহির মেমোরিয়েল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আব্দুল বাছিত।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো: রফিকুল ইসলাম, বিদ্যালয়ের সাবেক প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক তমাল কান্তি দেব, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য ও ২৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো: ছয়েফ খান, মির্জা দুলাল আহমদ, আহমদ আফজল সিরাজ পাবেল, মো: শওকত আলী, নমীতা রানী ঘোষ, বিদ্যালয়ের শিক্ষক বিধান রঞ্জন ধর, মো: আব্দুল কাইয়ুম, শিপ্রা রানী রায়, ডালিয়া শাহানা, দীপ্তা দে, স্বপ্না রানী পাল, কামরুন নাহার শাপলা, কনিকা দেব, প্রশান্ত কুমার পাল, দীপংকর রায়, মো: মাছুম আহমদ, শারমীন জাহান, খালেদা আক্তার, মোশাররফ হোসেন, সৈয়দ মাছুম আহমদ, বুশরা খানম। আরো উপস্থিত ছিলেন মঞ্জুরুল আলম, আল আমিন খান ইরন, মো: মাহমুদুল হক, মনজুর আলম খান, মো: খলিল খান প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ