শিরোনাম
ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব | সিলেটের টাইমস সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:১১ পূর্বাহ্ন

লাউয়াইতে প্রথম রোটারিয়ান রাসেল মাহবুব দ্বৈত ব্যাডমিন্টন টুর্নামেন্ট ’২২-এর উদ্বোধন: অংশ নিচ্ছে ৩২টি দল

রিপোটারের নাম
প্রকাশের সময় : শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২

বিজ্ঞাপন

স্পোর্টস ডেক্সঃ নগরির ২৫নং ওয়ার্ডের লাউয়াইস্থ সাউথ সুরমা উচ্চ বিদ্যালয় মাঠে শুরু হয়েছে প্রথম রোটারিয়ান রাসেল মাহবুব দ্বৈত ব্যাডমিন্টন টুর্নামেন্ট ’২২। গতকাল (৭ জানুয়ারি) শুক্রবার রাত ৮টায় আনুষ্ঠানিকভাবে এই টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। প্রথমবারের মতো আয়োজিত টুর্নামেন্টে সিলেট বিভাগের প্রত্যন্ত অঞ্চলের মোট ৩২টি দল অংশ নিচ্ছে। প্রতিদিন ৪টি করে খেলা অনুষ্ঠিত হবে। উদ্বোধনি খেলায় নাহিদ-নজরুল জুটি জগন্নাথপুরের মুখোমুখি হয় বাবলু-সামাদ জুটি গোয়ালাবাজার।এর আগে অনুষ্ঠিত হয় উদ্বোধনি অনুষ্ঠান।

বিশ্ব পর্যটক ও বিদেশী মুদ্রা সংগ্রাহক আলহাজ্ব বুরহান আহমদের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন লাউয়াই স্পোর্টিং ক্লাবের সাবেক সভাপতি ও লাউয়াই কেন্দ্রীয় জামে মসজিদের মোতওয়াল্লি আলহাজ্ব শাহার মিয়া। বিশেষ অতিথি ছিলেন দক্ষিণ সুরমা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সহ-সভাপতি চঞ্চল মাহমুদ ফুলর, লাউয়াই স্পোর্টিং ক্লাবের সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুস ছত্তার, সহ-সভাপতি রিজ্জাদ আহমদ, শাহ স্পোর্টিং ক্লাব লাউয়াই-এর সাধারণ সম্পাদক আক্কাছ উদ্দিন আক্কাই, ক্রীড়া সংগঠক গিয়াস উদ্দিন, নিজাম উদ্দিন, ডা. এনামুল হক, আবুল মনসুর, আনোয়ার হোসেন ও ইউপি সদস্য এনাম উদ্দিন। স্বাগত বক্তব্য রাখেন রোটারিয়ান নজমুল ইসলাম খসরু এবং ধন্যবাদ জ্ঞাপন করেন টুর্নামেন্টের প্রবর্তক রোটারিয়ান রাসেল মাহবুব।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান শাহ ইমাদ উদ্দিন নাসিরী, সাবেক কৃতী ফুটবলার নাসির আহমদ, লাউয়াই স্পোর্টিং ক্লাবের সাংগঠনিক সম্পাদক রোটারিয়ান রেজাউল ইসলাম, জাহাঙ্গীর খান, টুর্নামেন্ট কমিটির পক্ষে আমিন উদ্দিন, রূপল মাহমুদ, শাহ শাহিন আহমদ, বাছিত আহমদ, ইসমাইল আব্দুল্লাহ শিহাব, এ্যাডভোকেট এমবি শিপন, আহমেদ ইয়াসিন কাইয়ুম, পারেছ আহমদ চৌধুরী, শাহ রাজীব আহমদ, সাজু আহমদ, তোফায়েল আহমদ; শাহ নাজিম আহমদ, মাশফিক খান, কাইয়ুম আহমদ, হাসান উদ্দিন, আতিকুর রহমান, মোজাহিদুল হক, খলিলুর রহমান প্রমুখ। ধারাভাষ্য প্রদান করেন ধারা ভাষ্যকার আব্দুল আহাদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ