শিরোনাম
রেজান আলীর প্রতারণার ফাঁদে বালাগঞ্জের ফারুক মিয়া ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৫৩ পূর্বাহ্ন

সুনামগঞ্জের জামালগঞ্জ থেকে ১০৩ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : মঙ্গলবার, ৪ জুলাই, ২০২৩
আটক

বিজ্ঞাপন

গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সুনামগঞ্জের জামালগঞ্জ থেকে ১০৩ পিস ইয়াবাসহ আকমল শাহ (৩৭) নামে  এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

সোমবার (০৩ জুলাই) রাতে জামালগঞ্জ থানার এসআই মো. মেহেদী হাসান ও এএসআই সৌরভ দাসসহ একদল পুলিশ  উপজেলার গাউছুল আযম সুপার মার্কেটের সামনে থেকে তাকে আটক করে।

আটক যুবক, জামালগঞ্জ উপজেলার নোয়াগাঁও গ্রামের ওয়াকিব আলী শাহ এর ছেলে। আটককৃত আসামির বিরুদ্ধে জামালগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে। পরে আসামিকে পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ