শিরোনাম
রেজান আলীর প্রতারণার ফাঁদে বালাগঞ্জের ফারুক মিয়া ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:১৭ অপরাহ্ন

সিলেট নগরের উন্নয়নের জন্য ১৪শ’ ৫৯ কোটি টাকার প্রকল্প অনুমোদন

নিজস্ব প্রতিবেদক
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৯ নভেম্বর, ২০২৩
প্রকল্প অনুমোদন

বিজ্ঞাপন

সিলেট সিটি কর্পোরেশনের অবকাঠামোগত উন্নয়নের জন্য প্রায় ১৪শ’  ৫৯ কোটি টাকার প্রকল্প একনেকে অনুমোদন হয়েছে।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) দুপুরে শের-ই বাংলা নগরের এনইসি সম্মেলন কক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত জাতীয় অর্থনৈতিক কমিটির নির্বাহী পরিষদের বৈঠকে প্রকল্পটি অনুমোদন দেয়া হয়।

বৃহস্পতিবার সন্ধ্যায় নিজের দ্বিতীয় কর্মদিবসে সংবাদ সম্মেলন করে নগরবাসীকে এই সুসংবাদ দেন মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী।

নগরের উন্নয়নে বিশাল এই বরাদ্দের খবরে উৎফুল্ল নগরবাসীর অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের প্রতি কৃতজ্ঞতা জানান।

এদিকে সংবাদ সম্মেলনে মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী  মেয়র হিসাবে যাত্রার শুরুতেই এমন বড় প্রকল্প অনুমোদন দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এবং পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সংসদ সদস্য ড. একে আব্দুল মোমেনকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

এসময় মেয়র সিলেট নগরবাসীর উদ্দেশ্যে বলেন, আপনাদের ভালোবাসায় আমি ধন্য। এখন আমার নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তবায়নে কাজ শুরুর  সময়।তবে  আপনাদের আন্তরিক সহযোগীতা ছাড়া তা সম্ভব নয়।

প্রধানমন্ত্রীর সিলেটের ব্যাপারে সবসময় আন্তরিক। আপনাদের সহযোগীতায় অবশ্যই সিলেটকে আমরা একটি আধুনিক বাসযোগ্য নগরী হিসাবে গড়ে তুলতে সক্ষম হবো। সংবাদ সম্মেলনে সিসিকে কাউন্সিলরবৃন্দ ছাড়াও বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ