শিরোনাম
রেজান আলীর প্রতারণার ফাঁদে বালাগঞ্জের ফারুক মিয়া ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:০৭ পূর্বাহ্ন

সিলেটে লোহার পাইপ মাথায় পড়ে সেনাসদস্য নিহত

নিজস্ব প্রতিবেদক
প্রকাশের সময় : শনিবার, ৩ জুন, ২০২৩
নিহত

বিজ্ঞাপন

সিলেট সিটি কর্পোরেশনের নির্মানাধীন বহুতল ভবন থেকে লোহার পাইপ ছিটকে পড়ে দেলোয়ার হোসেন নামে এক সেনা সদস্য নিহত হয়েছেন।

তিনি সিলেট সেনানিবাসে কর্মরত ছিলেন। তার বাড়ি মেহেরপুর জেলার রাংনি থানাধীন জগিরগোফার রায়পুর গ্রামে। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

শনিবার (০৩ জুন) বিকেল ৩ টার দিকে সিটি কর্পোরেশনের মূল ভবন লাগোয়া সিটি সুপার মার্কেটে এ ঘটনা ঘটে।

এদিকে ঘটনার পর জিজ্ঞাসাবাদের জন্য নির্মাণসংশ্লিষ্ট ১৭ জনকে আটক করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট কোতোয়ালি মডেল থানার ওসি মোহাম্মদ আলী মাহমুদ।

জানা গেছে, বিকেল তিনটার দিকে সিটি সুপার মার্কেটের ভেতর দিয়ে যাচ্ছিলেন ল্যান্স কর্পোরাল দেলোয়ার হোসেন। এসময় সিটি কর্পোরেশনে ১২ তলাবিশিষ্ট নির্মানাধীন ভবনের ছাদ থেকে হঠাৎ করেই একটি লোহার পাইপ ওই সেনা সদস্যের মাথায় এসে পড়ে। সাথে সাথে তিনি মাটিতে লুটিয়ে পড়েন।

তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে ঘটনা তদন্তে ৭ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছে সিলেট সিটি কর্পোরেশন। ৭২ ঘন্টার মধ্যে ওই তদন্ত কমিটি প্রতিবেদন দেবে বলে জানিয়েছেন সিটি মেয়র আরিফুল হক চৌধুরী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ