শিরোনাম
ভোজ্যতেলের বাজারজাতকরণের সচেতনতা বৃদ্ধিতে সিলেটে ক্যাব এর মানববন্ধন। রেজান আলীর প্রতারণার ফাঁদে বালাগঞ্জের ফারুক মিয়া ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:১৭ অপরাহ্ন

সিলামে ডাকাতি, লুন্টিত মালামাল উদ্ধারসহ পলাতকদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার
প্রকাশের সময় : শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০২৩
মানববন্ধন

বিজ্ঞাপন

সিলেট মেট্রোপলিটন পুলিশের মোগলাবাজার থানাধীন সিলাম এলাকায় হঠাৎ করে ডাকাত ও অজ্ঞান পার্টির আতঙ্ক  দেখা দিয়েছে। তিন দিনের ব্যবধানে দক্ষিণ সুরমা উপজেলায় দু’টি ডাকাতির ঘটনায় জনমনে বাড়ছে উদ্বেগ।

এই ঘটনায় ক্ষুব্দ সিলাম এলাকাবাসী। তারা মালামাল উদ্ধারসহ অন্যান্য পলাতক ডাকাত ও তাদের সহযোগিদের গ্রেফতার ও আইনের আওতায় আনার দাবীতে সোচ্ছার।
এ ঘটনায় শুক্রবার (২২ সেপ্টেম্বর) বাদ জুম্মা সিলাম জামে মসজিদের সামনে সিলাম স্বপ্ন সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে সর্বস্থরের জনসাধারণকে নিয়ে এক মানব বন্ধন কর্মসূচি পালন করে।
মানববন্ধনে বক্তারা গত ১৪ সেপ্টেম্বর রাত ৩টায় সিলাম টিকরপাড়াস্থ মরহুম তালেবুল গনির পুত্র ইস্তেখার গনি তাজেলের বাড়ীতে ডাকাতির ঘটনায় লুন্টিত মালামাল উদ্ধারসহ অন্যান্য পলাতক ডাকাত ও তাদের সহযোগিদের গ্রেফতার এবং আইনের আওতায় আনার জন্য সংশ্লিষ্ট প্রশাসনের প্রতি জোর দাবী জানান।
সিলাম স্বপ্ন সমাজ কল্যাণ সংস্থার ভারপ্রাপ্ত সভাপতি মোসাদ্দেক হোসেন সুজনের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মুতাকাব্বির ফাহাদের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন- দক্ষিণ সুরমা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক হাজী এম আহমদ আলী, সিলাম ইউপির সাবেক চেয়ারম্যান ও দক্ষিণ সুরমা উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক ইকরাম হোসেন বখত, সিলাম শাহী ঈদগাহ পরিচালনা কমিটির সহসাধারণ সম্পাদক মনিরুল ইসলাম তুরন, ছাত্রনেতা আবু সালেহ প্রমুখ।
উপস্থিত ছিলেন- সমাজসেবী শফিকুল ইসলাম, সিলাম ইউপির ৮নং ওয়ার্ডের সাবেক মেম্বার শফিকুল হক, সমাজসেবী রুহেল খন্দকার, ব্যবসায়ী আব্দুর রহিম, শাহ জাহান, আন্তই মিয়া,ফজল আহমদ, সিলাম স্বপ্ন সমাজ কল্যাণ সংস্থার সহ-সভাপতি আব্দুস সামাদ আসাদ, সাধারণ সম্পাদক মোঃ সুহেল আহমদ, সহ-সাধারণ সম্পাদক আতিকুর রহমান বাবলু,সাংগঠনিক সম্পাদক আদিল হোসেন লিমন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক রাজ খান ইমন, অর্থ সম্পাদক আজহারুল ইসলাম হামজা, দপ্তর সম্পাদক আব্বাস উদ্দিন, শিক্ষা প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ আব্দুস সামাদ,ধর্ম বিষয়ক সম্পাদক  মোঃ মারকাজুল ইসলাম, প্রবাসী বিষয়ক সম্পাদক মোঃ নাজমুল ইসলাম রাহিন, ক্রীড়া বিষয়ক সম্পাদক সানোয়ার বক্ত রাহিন, কৃষি বিষয়ক সম্পাদক সৈয়দ জুয়েল, নির্বাহী সদস্য ইন্দ্্রজিৎ দে, মোঃ নজরুল ইসলাম, আবু বকর সিমাম, আলাউদ্দিন আল ফারাবি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ