শিরোনাম
রেজান আলীর প্রতারণার ফাঁদে বালাগঞ্জের ফারুক মিয়া ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন

মুক্তিযোদ্ধা সন্তান পারভেজের খুনিদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন

রিপোটারের নাম
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০২৩
মানববন্ধনে বক্তারা

বিজ্ঞাপন

গত ২৮ অক্টোবর বিএনপি জামায়াতের হামলায় বীর মুক্তিযোদ্ধার সন্তান পুলিশ সদস্য আমিরুল ইসলাম পারভেজকে নির্মমভাবে পিটিয়ে হত্যার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৪  নভেম্বর) বিকেলে নগরীর চোহাট্টাস্থ কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সিলেট জেলার উদ্যোগে ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি সিলেট জেলা ও মহানগর, মুক্তিযোদ্ধা যুব কমান্ড সিলেট জেলা, বাংলাদেশ-ভারত মৈত্রী সমিতির সহযোগিতায় মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, বীর মুক্তিযোদ্ধারা জীবন বাজি রেখে এই দেশকে স্বাধীন করেছেন, আর তাদের সন্তানরা দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। আমিরুল ইসলাম পারভেজ বাংলাদেশ পুলিশে নিয়োজিত হয়ে দায়িত্ব পালন করে যাচ্ছিলেন, বিএনপি জামায়াতের সমাবেশের স্থানে দায়িত্ব পালনকালে বিএনপি জামায়াতের সন্ত্রাসীরা পিটিয়ে তাকে হত্যা করে।

আমিরুল ইসলাম পারভেজের খুনিদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান বক্তারা। জনগণ চায় শান্তি আর বিএনপি-জামায়ত চায় অশান্তি। তাই তারা দেশে অশান্তি সৃষ্টি করছে। পুলিশকে মারছে, সাধারণ মানুষকে মারছে, জ্বালাও পোরাও করছে।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সিলেট জেলার সভাপতি মনোজ কপালী মিন্টুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো: মোয়াজ্জেম হোসেন বিশ্বাস পারভেজ এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে মানববন্ধনে উপস্থিত ছিলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলার সাবেক ইউনিট কমান্ডার সুব্রত চক্রবর্তী জুয়েল, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি সিলেট জেলার সাধারণ সম্পাদক এডভোকেট সামসুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা মো: আকমল আলী, বীর মুক্তিযোদ্ধা মো: আপ্তাব আলী, বীর মুক্তিযোদ্ধা আবু তাহের, বীর মুক্তিযোদ্ধা মনির উদ্দিন, মহানগর কমিটির সভাপতি এডভোকেট কিশোর কুমার কর, সাধারণ সম্পাদক এডভোকেট জাহিদ সারওয়ার সবুজ, জেলা যুবলীগের সহ-সভাপতি সুজিত চৌধুরী, মহানগর ঘাতক দালাল নির্মূল কমিটির সাংগঠনিক সম্পাদক নুরুল হুদা চৌধুরী, জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক শায়েম শাহা, প্রচার সম্পাদক আখলাক হোসেন, সন্তান কমান্ড জেলার সহ-সভাপতি জাকারিয়া চৌধুরী জাকি, যুব কমান্ডের সভাপতি সেলিম আহমদ, সাধারণ সম্পাদক সাঈদ ইকবাল, যুগ্ম সাধারণ সম্পাদক এজাজ আহমদ, সন্তান কমান্ড সিলেট জেলার সদস্য বশির আহমদ, সঞ্জিত দেব, সদর উপজেলা সন্তান কমান্ডের সভাপতি ইউসুফ আলী, সাধারণ সম্পাদক মো: নাঈম হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক রজব আলী, করিম আহমদ, সদস্য আব্দুল কাইয়ুম, যুব কমান্ড সিলেট জেলার রুপুল মাহমুদ, নুরুল আলম, এমদাদ আহমদ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ