শিরোনাম
মনোহরদীতে উপজেলা সেচ্ছাসেবী পরিষদের অর্থায়নে অসহায় পরিবারের হাতে নির্মাণাধীন ঘরের চাবি হস্তান্তর নবীগঞ্জের ইনাতগঞ্জ বাজার ব্যবসায়ী ও কমিটির সহ সাধারণ সম্পাদক ইজাজুল রহমানের উপর সন্ত্রাসী হামলার মামলায় গ্রেফতার ২ পলাতক ৩ ভোজ্যতেলের বাজারজাতকরণের সচেতনতা বৃদ্ধিতে সিলেটে ক্যাব এর মানববন্ধন। রেজান আলীর প্রতারণার ফাঁদে বালাগঞ্জের ফারুক মিয়া ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে
রবিবার, ০৫ মে ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন

বীর মুক্তিযোদ্ধা হারিছ আলীর পরিবারের উপর হামলা,  বিচার চেয়ে সংবাদ সম্মেলন

অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩
সংবাদ সম্মেলন

বিজ্ঞাপন

সিলেটের  গোলাপগঞ্জের লক্ষিপাশা ইউনিয়নের দড়া পূর্বচক গ্রামের বীর মুক্তিযোদ্ধা হারিছ আলীর পরিবারের উপর হামলার ঘটনায় সুষ্ঠ তদন্ত ও বিচার চেয়ে সংবাদ সম্মেলন করেছেন বীর মুক্তিযোদ্ধা স্ত্রী ভুক্তভোগি হাসনা বেগম।

সেই সাথে সেইদিনের হামলার বর্ণনাসহ তার পরিবারের উপর হামলার স্থিরচিত্র সাংবাদিকদের দেখনোর সময় তিনি কান্নায় ভেঙে পড়েন।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) সকাল ১১ টা ৩০ মিনিটের দিকে উপজেলার ঢাকাদক্ষিণ বাজার সংলগ্ন একটি হলরুমে সংবাদ সম্মেলনে বীর মুক্তিযোদ্ধা স্ত্রী ভুক্তভোগি হাসনা বেগমের পক্ষে তার বড় ছেলে মইন উদ্দিন লিখিত বক্তব্যে বলেন, গত ১৫ই আগস্ট ২০২৩ ইংরেজি আমার পরিবারের সদস্যদের জীবনে এক কালো অধ্যায়ের সৃষ্ঠি হয়েছে।

সকাল আনুমানিক সাড়ে ৭টার দিকে একদল লোক তাদের পূর্ব পরিকল্পনা অনুযায়ী আমাদের উপর সশস্ত্র হামলা চালায়। হামলায় আমি হাসনা বেগম (৬২) আমার ১ম পুত্র মইন উদ্দিন (৪৫), ২য় পুত্র জয়নাল আহমদ (৩৮), মইন উদ্দিন স্ত্রী পুত্রবধু রিনা বেগম আহত হই।

এলাকাবাসী সহযোগীতায় গোলাপগঞ্জ উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে যাই। শারীরিক অবস্থা গুরুতর খারাপ থাকায় কর্তব্যরত চিকিৎসকরা আমাদেরকে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে রেফার করেন।

ওসমানী হাসপাতালে চিকিৎসা নিয়ে গোলাপগঞ্জ মডেল থানায় আমার পুত্র মইন উদ্দিন আহমদ প্রতিপক্ষ আব্দুল হান্নানের ছেলে আলেক আহমদ (৪০), ছালেক আহমদ (৪২), লায়েক আহমদ (৩৭), ছালেক আহমদের ছেলে মারুফ আহমদ (২০), মাসুদ আহমদ (১৯), আলেক আহমদেও স্ত্রী মুসলিমা (৩২), লায়েক আহমদেও স্ত্রী রুবি বেগম (২৭) উল্লেখ কওে (১৮/০৮/২০২৩ইং-মামলা নং: ১৯)  অভিযোগ দায়ের করে।

থানায় মামলা করায় আসামীরা আমাদের পরিবারের সদস্যদের উপর আরও ক্ষিপ্ত হয়ে ২৪/০৯/২১৩ইং সিলেট অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে একটি অভিযোগ দায়ের করে।

তিনি অভিযোগ করে বলেন, প্রতিপক্ষ আলেক আহমদ গং বিভিন্ন মাধ্যমে আমাদেরকে প্রাণে হত্যার হুমকি প্রদান ও বাড়ি থেকে উচ্ছেদ করার পায়তারা করছে বলে লোকমুখে শুনছি। আমরা এর সুষ্ঠু তদন্ত সাপেক্ষে ন্যায় বিচার দাবী করছি। সংবাদ সম্মেলনে ভুক্তভোগি পরিবারের সকল সদস্যসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ