শিরোনাম
মনোহরদীতে উপজেলা সেচ্ছাসেবী পরিষদের অর্থায়নে অসহায় পরিবারের হাতে নির্মাণাধীন ঘরের চাবি হস্তান্তর নবীগঞ্জের ইনাতগঞ্জ বাজার ব্যবসায়ী ও কমিটির সহ সাধারণ সম্পাদক ইজাজুল রহমানের উপর সন্ত্রাসী হামলার মামলায় গ্রেফতার ২ পলাতক ৩ ভোজ্যতেলের বাজারজাতকরণের সচেতনতা বৃদ্ধিতে সিলেটে ক্যাব এর মানববন্ধন। রেজান আলীর প্রতারণার ফাঁদে বালাগঞ্জের ফারুক মিয়া ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে
রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:৪২ পূর্বাহ্ন

জালালাবাদ কলেজের একাদশ শ্রেণির ২০২৩-২৪ শিক্ষাবর্ষের নবীনবরণ সম্পন্ন

রিপোটারের নাম
প্রকাশের সময় : মঙ্গলবার, ১০ অক্টোবর, ২০২৩
নবীনবরণ

বিজ্ঞাপন

জালালাবাদ কলেজের একাদশ শ্রেণির ২০২৩-২৪ শিক্ষাবর্ষের নবীনবরণ ও ওরিয়েন্টশন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১০ অক্টোবর) সকালে কলেজ প্রাঙ্গণে নবীনবরণ ও ওরিয়েন্টশনের আয়োজন করা হয়।

জালালাবাদ কলেজের অধ্যক্ষ অধ্যাপক মুহাম্মদ হায়াতুল ইসলাম আকঞ্জির সভাপতিত্বে নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

শিক্ষকবৃন্দের মধ্যে থেকে বক্তব্য রাখেন সহকারী অধ্যাপক ও কো-অর্ডিনেটর সায়েম আহমদ চৌধুরী, সহকারী অধ্যাপক আয়েশা বেগম, সহকারী অধ্যাপক আব্দুস শাকুর, সহকারী অধ্যাপক আবু সাঈদ প্রমুখ। প্রভাষক ফরিদ আহমদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে নবাগত শিক্ষার্থীদের অভিভাবকদের মধ্য থেকে বক্তব্য রাখেন কবির আহমদ, বিপ্লব চন্দ্র দাস, নবাগত শিক্ষার্থীদের মধ্য থেকে বক্তব্য রাখেন একারানী চন্দ্র, রুবেল আহমদ।

শিক্ষকদের মধ্য থেকে উপস্থিত ছিলেন, ফাহিমা সুলতানা, সালমা, ফারুক আহমেদ, নজরুল ইসলাম, মেহেদি হাসান জাবেদ, নাবিলা রহমান চৌধুরী, তাহসিন সিদ্দিকা, সাজিদুর রহমান মুরাদ, সাব্বির আহমদ মিজান, সাদিক আহমদ রুবেল, মো: বেলাল আহমদ, জামিল আহমদ,  জুবায়ের আহমদ, মাহমুদুর রহমান সামি প্রমুখ। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সমাজের বিভিন্ন শ্রেণির গণ্যমান্য ব্যক্তিগণ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ