শিরোনাম
ভোজ্যতেলের বাজারজাতকরণের সচেতনতা বৃদ্ধিতে সিলেটে ক্যাব এর মানববন্ধন। রেজান আলীর প্রতারণার ফাঁদে বালাগঞ্জের ফারুক মিয়া ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:০১ অপরাহ্ন

জকিগঞ্জে পূর্ব বিরোধের জেরে এক ব্যক্তি খুন

অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০২৩
খুন

বিজ্ঞাপন

সিলেটের জকিগঞ্জ উপজেলাধীন এলাকায়  জায়গা জমি সংক্রান্ত পূর্ব বিরোধের জেরে আবুল হোসেন লিচু নামের এক ব্যক্তি  খুন হয়েছেন। শুক্রবার (২২ সেপ্টেম্বর) বিকেলে কাজলসার ইউপির মঙ্গলশাহ গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আবুল হোসেন লিচু (৪২) উপজেলার মঙ্গলশাহ গ্রামের মৃত সৈয়ব আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, আবুল হোসেন লিচুর সঙ্গে তার পাশের বাড়ির বাসিন্দা ও ভাগ্নে জাকারিয়া আহমদ (২২) এর সঙ্গে জায়গা জমি সংক্রান্ত বিরোধ চলছে। এ বিরোধের সূত্র ধরে ও সম্প্রতি সময়ে শিশুদের ঝগড়াকে কেন্দ্র করে শুক্রবার বিকেলে জাকারিয়া আহমদ, জোবেল আহমদ ও মামন আহমদ গংরা আবুল হোসেন লিচুর বাড়িতে এসে রড, লাঠিসোটা দিয়ে পিটিয়ে আহত করে।

পরে স্থানীয়রা আবুল হোসেনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। নিহত আবুল হোসেনের চার বছর বয়সী এক ছেলে ও দুই বছর বয়সী এক মেয়ে রয়েছে। তিনি স্থানীয় একটি বাজারের চা দোকানী ছিলেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শর করেছে।

জকিগঞ্জ থানার ওসি মো. জাবেদ মাসুদ জানান, ঘটনার খবর পেয়েই পুলিশের তিনটি টিম খুনের সঙ্গে জড়িত আসামিদের ধরতে অভিযান শুরু করেছে। প্রাথমিকভাবে জানা গেছে পূর্ব বিরোধের জেরে খুনের ঘটনা ঘটেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ