শিরোনাম
সিরাজগঞ্জের পাঙ্গাঁসীতে সরকারি রাস্তা দখল করে বহুতল ভবন নির্মাণের তদন্ত করলেন উপজেলা এসিল্যান্ড সাইবার ট্রাইব্যুনাল মামলায় সাংবাদিক মশাহিদ আহমদ কারাগারে সিরাজগঞ্জে র‌্যাব-১২এর অভিযানে ৩৫০ বোতল ফেনসিডিলসহ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার রাজশাহী প্রেম করে গৃহবধূর আত্মহত্তা বেনাপোল ইছামতি নদীতে ভাসমান মারাদেহের সঙ্গে ৫ কেজি ২শ গ্রাম স্বর্ণ উদ্ধার সিলেটের সকল নৌকা প্রার্থীদের অভিনন্দন জানিয়ে রাহেল সিরাজের নেতৃত্বে আনন্দ মিছিল সিলেট বিভাগে নৌকার মাঝিদের সিসিক মেয়র আনোয়ারুজ্জামানের অভিনন্দন গোলাপগঞ্জে মোবাইলে প্রাণনাশের হুমকী থানায় জিডি প্রহসনমূলক অবৈধ তফসিল বাতিলের দাবীতে সিলেট মহানগর ছাত্রশিবিরের বিক্ষোভ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল পরিদর্শন করলেন মেয়র আনোয়ারুজ্জামান
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৩:১৪ অপরাহ্ন

গোলাপগঞ্জে মাদ্রাসার ছাদ ধসে পড়ে ৩ শিক্ষার্থী আহত

অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : রবিবার, ২৮ মে, ২০২৩
শিক্ষার্থী আহত

বিজ্ঞাপন

সিলেটের গোলাপগঞ্জে মাদ্রাসার ছাদ ধসে পড়ে পড়ে ৩ শিক্ষার্থী গুরুতর আহত হয়েছেন। রোববার (২৮ মে) সকাল ১১টার দিকে ভাদেশ্বর ইউনিয়নের মীরগঞ্জ এম দাখিল মাদ্রাসায় এ ঘটনাটি ঘটে।

আহত শিক্ষার্থীরা হলো মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির ছাত্রী ফতেহপুর পশ্চিম পাড়া গ্রামের সুহাদা বেগম (১১), সপ্তম শ্রেণির শিক্ষার্থী আঞ্জুমা বেগম (১৫) ও আম্বিয়া বেগম (১৫)।

স্থানীয় ও মাদ্রাসার সূত্রে জানা যায়, রোববার সকাল ১১টার দিকে হঠাৎ মীরগঞ্জ মোজাহিরুল ইসলাম দাখিল মাদ্রাসার ছাদ ধসে পড়ে যায়। এসময় ছাদের নিচে থাকা ৩ জন শিক্ষার্থী গুরুতর আহত হয়। পরে মাদ্রাসার শিক্ষকরা তাদের তাৎক্ষণিক গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

এ ঘটনায় ছাত্রী আঞ্জুমা বেগমের মাথা ফেটে যায় এবং সুহাদা বেগমের পা ভেঙ্গে যায়। এছাড়াও অপর ছাত্রী আম্বিয়া বেগম মাথায় আঘাতপ্রাপ্ত হন।

এদিকে এ ঘটনা শোনার পর তাৎক্ষণিক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আহত শিক্ষার্থীদের দেখতে আসেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার গোলাম রব্বানী মজুমদার।

মীরগঞ্জ মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি ছয়েফ উদ্দিন জানান, মাদ্রাসার দ্বিতীয় তলার ছাদের কিছু অংশ হঠাৎ ধসে পড়ে ৩জন শিক্ষার্থী গুরুতর আহত হয়েছেন। এই বিল্ডিংটির বিভিন্ন স্থানে ফাটল দেখা দিয়েছে।

তিনি বলেন, অনেক বড় ধরনের দুর্ঘটনা থেকে আজ আমরা রক্ষা পেলেও আগামীতে বড় ধরনের দুর্ঘটনার আশংকা করছি। তিনি মাদ্রাসার ভবণটি পরিদর্শন করে ভবণটি ঝুঁকিপূর্ণ হিসেবে ঘোষণার জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ