শিরোনাম
ভোজ্যতেলের বাজারজাতকরণের সচেতনতা বৃদ্ধিতে সিলেটে ক্যাব এর মানববন্ধন। রেজান আলীর প্রতারণার ফাঁদে বালাগঞ্জের ফারুক মিয়া ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৪০ অপরাহ্ন

গোটাটিকর থেকে ৩টি গরু চুরি, দরিদ্র কৃষক হতাশ

প্রেস-বিজ্ঞপ্তি
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
গরু চুরি

বিজ্ঞাপন

সিলেট সিটি কর্পোরেশনের ৪০নং ওয়ার্ডের দক্ষিণ সুরমার ছিটা গোটটিকর গ্রামের দরিদ্র কৃষক যোগেশ বিশ্বাস এর ৩টি গাভী গরু গোয়াল ঘর থেকে চুরি হয়েছে।

যার মূল্য আনুমানিক ২ লক্ষ ১০ হাজার টাকা। ঘটনাটি ঘটেছে গত ১৩ আগস্ট রবিবার রাতে। এ ব্যাপারে ছিটা গোটটিকর গ্রামের মৃত সুবল বিশ্বাসের ছেলে গরুর মালিক দরিদ্র কৃষক যোগেশ বিশ্বাস বাদী হয়ে এসএমপি মোগলাবাজার থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, যোগেশ বিশ্বাস প্রতিদিনের ন্যায় সন্ধ্যায় গরু ৩টি গোয়াল ঘরে রেখে রাতে তার বসত ঘরে ঘুমিয়ে যায়। ১৪ আগস্ট ভোরে তার স্ত্রী ঘুম থেকে উঠে ঘর থেকে বেরিয়ে দেখতে পান গোয়াল ঘরের দরজা খোলা, গোয়াল ঘরে প্রবেশ করে দেখেন গরু ৩টি নেই। রাতে যে কোন সময় চোরচক্র গোয়াল ঘরের দরজার তালা ভেঙ্গে গরু ৩টি চুরি করে নিয়ে পালিয়ে গেছে।

গরুগুলোর বর্ণনা- ১ম গাভীর গায়ের রং কালো, লেজ- কলো, শিং- খাড়া, ২য় গাভীর গায়ের কালো, লেজ- কলো, শিং- কুকড়ানো, ৩য় গভীর গায়ের রং লাল, লেজ- লাল, শিং- খাড়া ছোট।

দরিদ্র কৃষক যোগেশ বিশ্বাস একমাত্র সম্ভব ৩টি গাভী। যার বাজার মূল্য আনুমানিক ২ লক্ষ ১০ হাজার টাকা। ৩টি গাভী গরু চুরি হওয়ায় দুশ্চিন্তা ও হতাশার মধ্যে দিন কাটাচ্ছেন। যদি কোন সুহৃদ ব্যক্তি গরু ৩টির সন্ধান পান তাহলে ০১৭৮১ ২৪৯০০৫ অথবা ০১৭১৬ ৫৩৪৮৪৯ নাম্বারে যোগাযোগ করার জন্য বিনীত ভাবে অনুরোধ জানানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ