শিরোনাম
ভোজ্যতেলের বাজারজাতকরণের সচেতনতা বৃদ্ধিতে সিলেটে ক্যাব এর মানববন্ধন। রেজান আলীর প্রতারণার ফাঁদে বালাগঞ্জের ফারুক মিয়া ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৩৬ অপরাহ্ন

কদমতলী কেন্দ্রীয় জামে মসজিদের মোতাওয়াল্লী আব্দুল কাদির আর নেই

প্রেস-বিজ্ঞপ্তি
প্রকাশের সময় : শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩
আব্দুল কাদির

বিজ্ঞাপন

সিলেট সিটি কর্পোরেশনের ২৬ নং ওয়ার্ডের কদমতলীর বাসিন্দা, কদমতলী কেন্দ্রীয় জামে মসজিদের মোতাওয়াল্লী, বিশিষ্ট মুরব্বী আলহাজ আব্দুল কাদির লালু মিয়া আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

শনিবার রাত ৮ টা ৫ মিনিটের সময় তিনি ইবনেসিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনির বয়স হয়েছিলো ৭২ বছর।

তিনি স্ত্রী,৩ পুত্র ও ৪ কন্যা সন্তানসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। মরহুম আব্দুল কাদির লালু মিয়া কদমতলীর মৃত আব্দুল বারী পীর’র ছেলে।  মাইয়্যেতের  জানাযার নামাজ আগামীকাল বাদ যোহর কদমতলী কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ