শিরোনাম
রেজান আলীর প্রতারণার ফাঁদে বালাগঞ্জের ফারুক মিয়া ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল পরিদর্শন করলেন মেয়র আনোয়ারুজ্জামান

অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩
মেয়র আনোয়ারুজ্জামান

বিজ্ঞাপন

সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল পরিদর্শন করেছেন সিলেট সিটি করপোরেশনের মেয়র মোঃ আনোয়ারুজ্জামান চৌধুরী। বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সকাল দশটায় তিনি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল পরিদর্শনে যান।

এসময় মেয়র মোঃ আনোয়ারুজ্জামান চৌধুরী হাসপাতালের স্বাস্থ্যসেবা পর্যবেক্ষণ করেন ও সেবার মানোন্নয়নে সংশ্লিষ্টদের সাথে আলাপ করেন।
মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী হাসপাতালের পরিস্কার পরিচ্ছন্নতা নিশ্চিত করতে সংশ্লিষ্টদের তাগিদ দেন। এবং পরিচ্ছন্নতাকর্মী বৃদ্ধি করতে সিসিকের পক্ষ থেকে লোকবল বাড়িয়ে দেয়ার ঘোষণা দেন। এছাড়াও হাসপাতালের সেবার মান বৃদ্ধিতে সিটি কর্পোরেশনের পক্ষ থেকে তিনি সব ধরণের সহযোগিতার আশ্বাস দেন।

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন, হাসপাতালের পরিচালক ব্রিগেঃ জেনারেল মাহবুবুর রহমান ভূঁইয়া, ওসমানী মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক শিশির রঞ্জন চক্রবর্ত্তী, সিলেট সিটি কর্পোরেশনের প্রধান প্রকৌশলী নুর আজিজুর রহমান, হাসপাতালের উপ-পরিচালক ডাঃ সৌমিত্র চক্ৰবৰ্ত্তী, সিলেট সিটি কর্পোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম,  হাসপাতালের  সহকারী পরিচালক (প্রশাসন) ডাঃ আবুল কালাম আজাদ, সিলেট সিটি কর্পোরেশনের পরিছন্ন কর্মকর্তা মোঃ হানিফুর রহমান,  হাসপাতালের সিনিয়র স্টোর অফিসার ডাঃ জলিল কায়সার খোকন, ছাত্রলীগ ওসমানী মেডিকেল কলেজ শাখার সভাপতি ডাঃ সাইফুল ইসলাম, বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখার সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক, হাসপাতালের পিএ টু পরিচালক মোহাম্মদ রুহুল আমিন, বাংলাদেশ সরকারি কর্মচারী সমিতির সভাপতি আবুল খয়ের চৌধুরী, মোঃ আব্দুল জব্বার, রওশন হাবীব, জীবন রায় দীপ, সোহেল রানা প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ