শিরোনাম
রেজান আলীর প্রতারণার ফাঁদে বালাগঞ্জের ফারুক মিয়া ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:২৭ অপরাহ্ন

আল-আরাফাহ ইসলামি ব্যাংক দক্ষিণ সুরমা শাখার উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালন

নিজস্ব প্রতিবেদক
প্রকাশের সময় : মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩
বৃক্ষরোপন

বিজ্ঞাপন

স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) বিকেলে ‘‘গাছ লাগিয়ে যত্ন করি, সুস্থ প্রজন্মের দেশ গড়ি’’ এই শ্লোগানকে সামনে রেখে পরিবেশের ভারসাম্য রক্ষা ও জীব বৈচিত্র্য সুরক্ষার গুরুত্ব বিবেচনায় প্রতিবছরের ন্যায় এ বছরও আল-আরাফাহ ইসলামি ব্যাংক লিমিটেড দেশ জুড়ে পল্লী শাখা সমূহের মাধ্যমে দক্ষিণ সুরমা শাখার পক্ষ থেকে দক্ষিণ সুরমা সরকারি কলেজ, প্রগতি হাই স্কুল, সিলাম পদ্মলোচন বহুমুখী উচ্চ বিদ্যালয়, লাউয়াই ইসলামিয়া অলিম মাদ্রাসা প্রাঙ্গণে এই বৃক্ষরোপন কর্মসূচী পালন করা হয়।

আল-আরাফাহ ইসলামি ব্যাংক লিমিটেড সিলেট জোনের প্রধান ও ইভিপি এ কে এম আমজাদ হোসেন এর সভাপতিত্বে ও শাখা ব্যবস্থাপক ও এভিপি নুরুল আম্বিয়া চৌধুরীর পরিচালনায় বৃক্ষরোপন কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ সুরমা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. মছব্বির চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রগতি হাই স্কুলের প্রধান শিক্ষক মৃদুল কান্তি আচার্য্য, সিলাম পদ্মলোচন বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জয়নুল আবেদিন, সহকারি প্রধান শিক্ষক মেহাম্মদ আক্তার হোসেন, লাউয়াই ইসলামিয়া অলিম মাদ্রাসার অধ্যক্ষ রওনক আহমদ, উপাধ্যক্ষ ওলিউর রহমান, জোনাল অফিসের কর্মকর্তা ও এফএভিপি মোহাম্মদ সুলায়মান।

এছাড়াও শাখার কর্মকর্তা ও প্রিন্সিপাল অফিসার নিজামুল ইসলাম, সিলাম পদ্মলোচন উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষিকা মোছা. জেবুন্নাহার বেগম, স্কুল, কলেজ, মাদ্রাসার অন্যান্য শিক্ষক-শিক্ষিকা ও ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন। কর্মসূচীতে শাখার গ্রাহকদের মধ্যেও গাছের চারা বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ