শিরোনাম
সিলেটের সকল নৌকা প্রার্থীদের অভিনন্দন জানিয়ে রাহেল সিরাজের নেতৃত্বে আনন্দ মিছিল সিলেট বিভাগে নৌকার মাঝিদের সিসিক মেয়র আনোয়ারুজ্জামানের অভিনন্দন গোলাপগঞ্জে মোবাইলে প্রাণনাশের হুমকী থানায় জিডি প্রহসনমূলক অবৈধ তফসিল বাতিলের দাবীতে সিলেট মহানগর ছাত্রশিবিরের বিক্ষোভ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল পরিদর্শন করলেন মেয়র আনোয়ারুজ্জামান তফসিল প্রত্যাখ্যান করে সিলেট নগরীতে বিএনপির বিক্ষোভ মিছিল গ্রাহক সেবা নিশ্চিতে সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর উঠান বৈঠক মোগলাবাজার জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের ফ্রি চক্ষু ক্যাম্প ও ছানি অপারেশন অনুষ্ঠিত মুক্তিযোদ্ধা সন্তান পারভেজের খুনিদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন বিএনপি, জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে দক্ষিণ সুরমা আ’লীগের শান্তি সমাবেশ
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৪৪ পূর্বাহ্ন

লন্ডন স্পোর্টিফ-এর ফ্যামেলি ফান ডে সম্পন্ন

রিপোটারের নাম
প্রকাশের সময় : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১

বিজ্ঞাপন

ইউরোপীয় প্রতিনিধি আল-মাহমুদ বাপ্পী প্যারিস, ফ্রান্স থেকেঃ পরিবারের প্রত্যেক সদস্য, বাঙালি খেলোয়াড় এবং কমিউনিটির ক্রীড়ামোদী বিশিষ্টজনদের নিয়ে প্রথমবারের মতো গত ১২ সেপ্টেম্বর রোববার ইস্ট লন্ডনের ওয়েস্টহাম পার্কে যুক্তরাজ্যের লন্ডন স্পোর্টিফ আয়োজন করেছিল ফ্যামেলি ফান ডে প্রোগ্রাম।

দিনব্যাপী আয়োজনে ছিল নানা রকমের ক্রীড়া প্রতিযোগিতা ও কৌতুক অনুষ্ঠান। ক্লাবের নিয়মিত সদস্যদের বাইরেও ছিল মহিলা ও শিশুদের নিয়ে রকমারী আয়োজন। ক্রিকেট, রশি টানাটানি, লুঙ্গি দৌড়, হাড়িভাঙ্গা ইত্যাদি মজার মজার খেলায় মেতে উঠেন অংশগ্রহণকারীরা। সারাদিন অত্যন্ত হৈ-হুল্লুড় আর আনন্দে মাতোয়ারা হয়ে বিকেলে বিতরণ করা হয় পুরস্কার। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিজয়ীদের হাতে মনোমুগ্ধকর সামগ্রী তুলে দেন অতিথিবৃন্দ।

ক্লাব সভাপতি সাংবাদিক ইব্রাহিম খলিলের সভাপতিত্বে এবং ট্রেজারার আতিকুর রহমানের পরিচালনায় এতে সম্মানীত অতিথির আসন গ্রহণ করেন নিউহ্যাম সিটি কাউন্সিলের সাবেক ডেপুটি স্পিকার কাউন্সিলর ব্যারিস্টার নাজির আহমদ, কাউন্সিলর আয়েশা চৌধুরী, ক্যানারি ওয়ার্ফের এক্সিকিউটিভ ডাইরেক্টর জাকির খান, কমিউনিটি এক্টিভিস্ট মেঘনা উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবি আব্দুস সামাদ ও লুৎফুর রহমান। স্বাগত বক্তব্য রাখেন সেক্রেটারী মুহিবুল আলম এবং থ্যাংকস গিভিন দেন ভাইস প্রেসিডেন্ট ইসা জাকির খলিল। বক্তব্য রাখেন বোর্ড অফ ডাইরেক্টর মুহি মিকদাদ, ফরহাদ উদ্দিন, কলিম উদ্দিন, শোয়েব আহমেদ, রেজাউল কবির, ওয়েলফেয়ার সেক্রেটারি মাহবুব আহমেদ সবুজ, ক্রিকেট ক্যাপ্টেন আবুল হায়াত বাপ্পি, টেপবল টিম ক্যাপ্টেন আফজাল রশিদ আবজি প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ