শিরোনাম
রেজান আলীর প্রতারণার ফাঁদে বালাগঞ্জের ফারুক মিয়া ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:২১ অপরাহ্ন

মাধবপুরে কলেজছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণের দায়ে যুবক আটক

নিজস্ব প্রতিবেদক
প্রকাশের সময় : রবিবার, ১৫ জানুয়ারী, ২০২৩
যুবক আটক

বিজ্ঞাপন

হবিগঞ্জের মাধবপুরে এক কলেজছাত্রীকে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগে এক যুবককে আটক করেছে র‌্যাব।

আটককৃত ওই যুবকের নাম এমরান মিয়া (৩০) । সে  উপজেলার সাতপাড়িয়া গ্রামের মৃত নজু মিয়ার ছেলে। রোববার (১৫ জানুয়ারি) র‌্যাব-৯ শায়েস্তাগঞ্জ ক্যাম্পের লেফট্যানেন্ট কমান্ডার মোহাম্মদ নাহিদ হাসান এ তথ্য জানান। এর আগে ভুক্তভোগীর বাবা গত ১৩ জানুয়ারি এ ঘটনায় মাধবপুর থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার বরাত দিয়ে র‌্যাবের এ কর্মকর্তা জানান, ধর্ষণের শিকার মেয়েটি গত ২০২২ সালে এসএসসি পাস করে কলেজে ভর্তি হয়েছে। সে গত ৮ জানুয়ারি সন্ধ্যায় মাধবপুর উপজেলার কালিকারপুর এলাকার সড়ক দিয়ে হেঁটে যাচ্ছিল। এ সময় ইমরানসহ কয়েকজন মেয়েটিকে তুলে নিয়ে যায়। পরে শায়েস্তাগঞ্জের একটি বাসায় রেখে এমরান তাকে ধর্ষণ করে। দুদিন সেখানে থাকার পর মেয়েটি সেখান থেকে পালিয়ে যেতে সক্ষম হয়।

কলেজছাত্রীর বাবা গত ১৩ জানুয়ারি এ ঘটনায় মাধবপুর থানায় মামলা দায়ের করেন। পরে ১৪ জানুয়ারি শায়েস্তাগঞ্জ ক্যাম্পের আভিযানিক দল এমরানকে আটক করে। তাকে মাধবপুর থানায় সোপর্দ করা হয়েছে।

মামলায় আরও অভিযোগ করা হয়, অভিযুক্ত এমরান সম্পর্কে ওই মেয়েটির মামা। সে প্রায়ই মেয়েটিকে প্রেমের প্রস্তাব দিতো এবং মেয়েটি তা প্রত্যাখ্যান করে আসছিলো।

আরে পড়ুন: সিলেটের জালালাবাদ থানাধীন এলাকা থেকে চার ডাকাত আটক


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ