শিরোনাম
সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো নবীগঞ্জে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন (সেলিম) এর দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে হাইকোর্টের নির্দেশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৭:০৮ অপরাহ্ন

নোয়ারাই ইউনিয়নে নৌকা মার্কার প্রচারণায় বক্তারা… (ব্যাটে বলে মিলে গেলে ছক্কা হাকানো যায়)

রিপোটারের নাম
প্রকাশের সময় : শনিবার, ১৯ জুন, ২০২১
নোয়ারাই ইউনিয়নে নৌকা মার্কার প্রচারণায় বক্তারা… (ব্যাটে বলে মিলে গেলে ছক্কা হাকানো যায়)
নোয়ারাই ইউনিয়নে নৌকা মার্কার প্রচারণায় বক্তারা… (ব্যাটে বলে মিলে গেলে ছক্কা হাকানো যায়)

বিজ্ঞাপন

ডেস্ক নিউজ:: ছাতকের নোয়ারাই ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনিত প্রার্থী আফজাল আবেদীন আবুলের পক্ষে নৌকা মার্কার সমর্থনে সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জনাব সুয়েব চৌধুরী ও সাধারণ সম্পাদক জুবের আহমদ অপুর নেতৃত্বে দিনব্যাপী গণসংযোগ ও নির্বাচনী সভা করেছে ছাতক উপজেলা ও নোয়ারাই ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ।

শুক্রবার দুপুর ২ ঘটিকায় ঐতিহ্য বাহী বারকাহন গ্রামে সাবেক ইউনিয়ন আওয়ালী লীগ সভাপতি মরহুম আলহাজ্ব আরজ মিয়া তালুকদার সাহেবের বাড়ীতে গ্রামের সকল মুরব্বিয়ান ও যুবকদের নিয়ে উঠান বৈটক ও বিকালে ইউনিয়নের চৌমুহনী বাজারে এক পথ সভায় বক্তারা বলেন, শিক্ষা ও যোগাযোগক্ষেত্রে উন্নয়নে শেখ হাসিনা সরকার ব্যাপক কর্মসূচি হাতে নিয়ে তা বাস্তবায়ন করে যাচ্ছেন। দেশের প্রত্যন্ত এলাকায়ও দৃষ্টিনন্দন স্কুল, কলেজ, মাদ্রাসার ভবন, রাস্তা-ঘাট, ব্রীজ-কালভার্ট নির্মিত হচ্ছে। তাই উন্নয়নের স্বার্থে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকা প্রতিকের বিকল্প নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আফজাল আবেদীন আবুলকে নৌকা প্রতিক দিয়েছেন নোয়ারাই ইউনিয়নের উন্নয়নের স্বার্থে থাকে বিজয়ী করুন।

তারা বলেন, আমরা সকলে গত নির্বাচনে ভূল প্রার্থী নির্বাচন করেছিলাম বলেই আমরা বিভিন্নভাবে পিছিয়ে গেছি। এর থেকে আমাদের বেরিয়ে আসতে হবে। এই সংসদীয় আসনের এমপি নৌকার, উপজেলা চেয়ারম্যান নৌকার এখানে উন্নয়নে সমন্বয় রাখতে হলে নৌকা প্রতিকের বিজয়ের কোনো বিকল্প নেই। বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বাধীন সরকার গ্রামকে শহরে রুপান্তরিত করার যুগান্তকারী উদ্যোগ নিয়েছেন এটা বাস্তবায়ন করতে হলে ব্যাটে বলে মিল রাখতে হবে। উন্নয়নে সমন্বয় থাকলে উন্নয়ন ত্বরান্বিত হয়।

সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগের অন্যতম সহ-সভাপতি বাবুল রায়ের সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ছাতক উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আলহাজ্ব ওবায়দুর রউফ বাবলু, সাধারণ সম্পাদক আব্দুস শহিদ, সহ-সভাপতি সিরাজুল হক তালুকদার, উপজেলা যুবলীগের সমাজ কল্যাণ সম্পাদক রেজাউল হক তালুকদার রাজু ও সিনিয়র সদ্স্য আব্দুল সত্তার, নোয়ারাই ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক কামরুজ্জামান দিলাল, যুগ্ন আহ্বায়ক আব্দুল আউয়াল, ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড তেকে সোয়েব আহমদ তালুকদার, আল-আমিন, আইনুল হক, ফজলুর রহমা প্রমুখ। এছাড়া শুক্রবার দিনব্যাপী নৌকা মার্কার সমর্থনে ইউনিয়নের বিভিন্ন গ্রামে গ্রামে প্রচার মিছিল ও গণসংযোগ অনুষ্ঠিত হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ