শিরোনাম
ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব | সিলেটের টাইমস সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:২১ অপরাহ্ন

আব্দুল হামিদের ২০তম মৃত্যুবার্ষিকী আগামী ১ সেপ্টেম্বর মঙ্গলবার

রিপোটারের নাম
প্রকাশের সময় : শুক্রবার, ২৮ আগস্ট, ২০২০
জননেতা আব্দুল হামিদের ২০তম মৃত্যুবার্ষিকী
জননেতা আব্দুল হামিদের ২০তম মৃত্যুবার্ষিকী

বিজ্ঞাপন

সিলেটের টাইমস ডেস্ক: মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, আজীবন অসা¤প্রদায়িক ও প্রগতিশীল রাজনীতিবিদ, গণতন্ত্রী পার্টির কেন্দ্রীয় প্রেসিডিয়ামের সাবেক সিনিয়র সদস্য ও সিলেট জেলা কমিটির সাবেক সভাপতি, সিলেটের কৃতীসন্তান, জননেতা আব্দুল হামিদের ২০তম মৃত্যুবার্ষিকী আগামী ১ সেপ্টেম্বর মঙ্গলবার। এ উপলক্ষে গণতন্ত্রী পার্টি সিলেট জেলা শাখা কর্মসুচি গ্রহণ করেছে। তবে মহামারী করোনা পরিস্থিতির কারণে এবারের কর্মসুচিতে কাটছাঁট করা হয়েছে।

সংক্ষিপ্ত কর্মসূচির মধ্যে রয়েছে ১ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় স্থানীয় কদমতলি জামে মসজিদের সামনে
জমায়েত, ১১টায় কবর জিয়ারত ও মরহুমের কবরে পুস্পস্তবক অর্পণ এবং সাড়ে ১১টায় মরহুমের পরিবারের সাথে সৌজন্য সাক্ষাৎ। কর্মসূচিতে যথাসময়ে উপস্থিত থাকার জন্য জেলা গণতন্ত্রী পার্টির ভারপ্রাপ্ত সভাপতি প্রকৌশলী আইয়ুব আলী এবং সাধারণ সম্পাদক জুনেদুর রহমান চৌধুরী সর্বস্তরের নেতা-কর্মীদের প্রতি আহবান জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ