শিরোনাম
মনোহরদীতে উপজেলা সেচ্ছাসেবী পরিষদের অর্থায়নে অসহায় পরিবারের হাতে নির্মাণাধীন ঘরের চাবি হস্তান্তর নবীগঞ্জের ইনাতগঞ্জ বাজার ব্যবসায়ী ও কমিটির সহ সাধারণ সম্পাদক ইজাজুল রহমানের উপর সন্ত্রাসী হামলার মামলায় গ্রেফতার ২ পলাতক ৩ ভোজ্যতেলের বাজারজাতকরণের সচেতনতা বৃদ্ধিতে সিলেটে ক্যাব এর মানববন্ধন। রেজান আলীর প্রতারণার ফাঁদে বালাগঞ্জের ফারুক মিয়া ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে
বুধবার, ০৮ মে ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন

গোলাপগঞ্জে তিন ঘন্টার মধ্যে বৈদ্যুতিক সংযোগ পেল এক মুক্তিযোদ্ধা পরিবার

অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০২৩
মুক্তিযোদ্ধা পরিবার

বিজ্ঞাপন

সিলেটের গোলাপগঞ্জে রাষ্ট্রীয় খেতাবপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা মরহুম ইছহাক আলী ইছন মিয়ার পরিবার আবেদনের মাত্র ৩ঘন্টার মধ্যে বৈদ্যুতিক সংযোগ পেল। উপজেলার পৌর এলাকার ৮নং ওয়ার্ডের রনকেলী লামার দক্ষিণভাগ গ্রামের বীর মুক্তিযোদ্ধা মরহুম ইছহাক আলী ইছন মিয়ার পরিবারে এতদিন বৈদ্যুতিক মিটারের কোন সংযোগ না থাকায় পাশের ঘরের মিটার থেকে বিদ্যুৎ সুবিধা গ্রহণ করে আসছিলেন।

এ ব্যাপারে মুক্তিযোদ্ধার ছেলে গোলাপগঞ্জ মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মঞ্জিল আহমদ সোমবার সকাল ১০টায় পল্লী বিদ্যুৎ গোলাপগঞ্জ জোনাল অফিসে আবেদন করেন। আবেদন করলে আবেদনের ৩ঘন্টার ভিতরে বিদ্যুৎ সংযোগ স্থাপন করে বিদ্যুৎ সরবরাহ করা হয়।

বিদ্যুৎ সংযোগ প্রদানকালে উপস্থিত ছিলেন সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সভাপতি সাংবাদিক আব্দুল আহাদ, ফেঞ্চুগঞ্জ মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি ও সমিতি বোর্ডের সদস্য সচিব আব্দুল হাই, গোলাপগঞ্জ পৌরসভার কাউন্সিলর এম ফজলুল আলম, আওয়ামী লীগ নেতা পারভেজ আহমদ, সিনিয়র সাংবাদিক হারিছ আলী, গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাহিদ উদ্দিন, গোলাপগঞ্জ জোনাল অফিসের জুনিয়র প্রকৌশলী শান্ত দাশ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ