শিরোনাম
জগন্নাথপুরে বিয়ের প্রলোভনে যুবতীকে ধর্ষন, আদালতে মামলা দায়ের মনোহরদীতে উপজেলা সেচ্ছাসেবী পরিষদের অর্থায়নে অসহায় পরিবারের হাতে নির্মাণাধীন ঘরের চাবি হস্তান্তর নবীগঞ্জের ইনাতগঞ্জ বাজার ব্যবসায়ী ও কমিটির সহ সাধারণ সম্পাদক ইজাজুল রহমানের উপর সন্ত্রাসী হামলার মামলায় গ্রেফতার ২ পলাতক ৩ ভোজ্যতেলের বাজারজাতকরণের সচেতনতা বৃদ্ধিতে সিলেটে ক্যাব এর মানববন্ধন। রেজান আলীর প্রতারণার ফাঁদে বালাগঞ্জের ফারুক মিয়া ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:২৮ অপরাহ্ন

সিলেট নগরীর নাইওরপুল পয়েন্টে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : রবিবার, ২৫ জুন, ২০২৩
নিহত

বিজ্ঞাপন

সিলেট নগরীতে ট্রাকের নিচে চাপা পড়ে অজ্ঞাতপরিচয় মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন। রোববার (২৫ জুন) আনুমানিক বিকেল ৪টার দিকে নগরীর নাইওরপুল পয়েন্টে এ দুর্ঘটনা ঘটে।

 সিলেট মহানগর পুলিশের উপ-কমিশনার (মিডিয়া) সুদীপ দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কুমারপাড়ার দিক থেকে আসা বেপরোয়া গতির ট্রাক (যশোর-ট ১১-৪৯৯১) বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলকে (সিলেট মেট্রো-হ ১১-১৪১৯) চাপা দিলে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালকের মৃত্যু হয়।

তাৎক্ষণিকভাবে পুলিশ নিহতের নাম-পরিচয় জানতে পারেনি। তবে স্থানীয় একটি সূত্র জানিয়েছে, নিহত ব্যক্তির নাম সফিক আহমদ (৬২)। তিনি সিলেট মহানগরের আম্বরখানা বড়বাজার এলাকার ৭৩ নং বাসার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, এক মোটরসাইকেল আরোহী নগরের নাইওরপুল পয়েন্ট সংলগ্ন ইম্পেরিয়াল হাসপাতালের সামনে পৌঁছামাত্র দ্রুতগামী একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এদিকে তাৎক্ষণিকভাবে নাইওরপুল পয়েন্টে কর্মরত ট্রাফিক পুলিশ ও কোতোয়ালি থানার সোবহানিঘাট ফাঁড়ির পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। এদিকে, দুর্ঘটনার পর পথচারীরা ঘাতক ট্রাকটিকে আটক করলেও এর চালক পালিয়ে গেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ