শিরোনাম
জগন্নাথপুরে বিয়ের প্রলোভনে যুবতীকে ধর্ষন, আদালতে মামলা দায়ের মনোহরদীতে উপজেলা সেচ্ছাসেবী পরিষদের অর্থায়নে অসহায় পরিবারের হাতে নির্মাণাধীন ঘরের চাবি হস্তান্তর নবীগঞ্জের ইনাতগঞ্জ বাজার ব্যবসায়ী ও কমিটির সহ সাধারণ সম্পাদক ইজাজুল রহমানের উপর সন্ত্রাসী হামলার মামলায় গ্রেফতার ২ পলাতক ৩ ভোজ্যতেলের বাজারজাতকরণের সচেতনতা বৃদ্ধিতে সিলেটে ক্যাব এর মানববন্ধন। রেজান আলীর প্রতারণার ফাঁদে বালাগঞ্জের ফারুক মিয়া ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:৫২ পূর্বাহ্ন

সাদাপাথরে নিখোঁজ সেই যুবকের মরদেহ উদ্ধার

অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : মঙ্গলবার, ৪ জুলাই, ২০২৩
উদ্ধার

বিজ্ঞাপন

সাদাপাথর পর্যটনকেন্দ্রে নিখোঁজের প্রায় ৪৪ ঘন্টা পর আব্দুস সালাম নামের ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (৪ জুলাই) সকাল ১০টার দিকে কোম্পানীগঞ্জের ধলাই নদের উৎসমুখে লাশটি ভেসে ওঠে। কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায় লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

আবদুস সালাম রাজধানী ঢাকার মিরপুর-১১ মুসলিম ক্যাম্প এলাকার মৃত আবুল কালামের ছেলে। গত রবিবার বেলা আড়াইটার দিকে সাদাপাথর পর্যটনকেন্দ্রে পানিতে নেমে সাঁতার দিতে গিয়ে নিখোঁজ হন তিনি। এরপর থেকে তার সন্ধানে কাজ করছিল উপজেলা প্রশাসন, ফায়ার সার্ভিস, পুলিশসহ স্থানীয় বাসিন্দারা।

স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, ঢাকার মিরপুর পল্লবী থানা এলাকা থেকে ছয় বন্ধু সিলেটের কোম্পানীগঞ্জের সাদাপাথর পর্যটনকেন্দ্রে বেড়াতে আসেন। রবিবার দুপুরের দিকে সিলেটে পৌঁছে তারা পানিতে নামেন। দুপুর আড়াইটার দিকে পানিতে সাঁতার কাটতে গিয়ে প্রবল স্রোতে তলিয়ে যান সালাম। এ সময় বন্ধুদের চিৎকারে আশপাশের মানুষ এগিয়ে এসে অনেক খোঁজাখুঁজি করে তাকে পাওয়া যায়নি। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল, স্থানীয় প্রশাসন ও পুলিশ উদ্ধার তৎপরতা শুরু করে।

সেখানে প্রকৃতির এমন রূপ দেখতে সালামের সঙ্গে আসা বন্ধু মো. সাজ্জাদ হোসেন জানান, তারা সবাই পানিতে নেমেছিলেন। তাদের মধ্যে সালাম কিছুটা গভীরে চলে গিয়েছিলেন। একপর্যায়ে সালাম পানির স্রোতে তলিয়ে যান। সালাম লেখাপড়ার পাশাপাশি ব্যবসা করতেন বলে জানান সাজ্জাদ।

এ ব্যাপারে কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা লুসিকান্ত হাজং বলেন, খবর পেয়ে ঢাকা থেকে আবদুস সালামের চাচা-চাচি এসেছেন।

ওসি হিল্লোল রায় জানান, সকাল ১১টার দিকে পুলিশ খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে সুরতহাল রিপোর্ট করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। পরে মরদেহটি স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ