শিরোনাম
জগন্নাথপুরে বিয়ের প্রলোভনে যুবতীকে ধর্ষন, আদালতে মামলা দায়ের মনোহরদীতে উপজেলা সেচ্ছাসেবী পরিষদের অর্থায়নে অসহায় পরিবারের হাতে নির্মাণাধীন ঘরের চাবি হস্তান্তর নবীগঞ্জের ইনাতগঞ্জ বাজার ব্যবসায়ী ও কমিটির সহ সাধারণ সম্পাদক ইজাজুল রহমানের উপর সন্ত্রাসী হামলার মামলায় গ্রেফতার ২ পলাতক ৩ ভোজ্যতেলের বাজারজাতকরণের সচেতনতা বৃদ্ধিতে সিলেটে ক্যাব এর মানববন্ধন। রেজান আলীর প্রতারণার ফাঁদে বালাগঞ্জের ফারুক মিয়া ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:২৩ পূর্বাহ্ন

শ্রীমঙ্গলে পুলিশের অভিযানে পরোয়ানাভুক্ত ও চোলাই মদসহ গ্রেপ্তার ৬

অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : রবিবার, ৬ আগস্ট, ২০২৩
গ্রেপ্তার

বিজ্ঞাপন

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পুলিশের অভিযানে চোলাই মদ ও বিভিন্ন মামলায় পরোয়ানাভুক্ত আসামিসহ ৬জন গ্রেপ্তার হয়েছে।

শনিবার রাতে শ্রীমঙ্গল থানার এসআই রাকিবুল হাছান, এসআই তীথংকর দাসসহ পুলিশের একটি টিম অভিযান চালিয়ে চোলাই মদসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেন।

গ্রেপ্তারকৃতরা হলেন, শংকর নিকিয়াশন (৫০ ও মো. জসিম মিয়া (৪২)। এসময় গ্রেপ্তারকৃতদের হেফাজত থেকে ২৫ লিটার দেশীয় চোলাই মদ উদ্ধার করেন পুলিশ সদস্যরা।

এছাড়াও অন্য এক অভিযানে পরোয়ানাভুক্ত ৪ আসামি আটক হয়। আটককৃতরা হলেন, নাঃ শিঃ-১১৭/২২, পিটিশন-৩৩/২২, এর পরোয়ানাভুক্ত আসামি আব্দুল করিম, সিআর-১৫/২২ (শ্রীঃ) এর পরোয়ানাভুক্ত আসামি সাজিদ মিয়া, নারী ও শিশু মামলা ১৬১/২০১৫, পিটিশন মামলা-১৫৩/২০১৫ এর পরোয়ানাভুক্ত আসামি জিলু মিয়া ও মোছাঃ আয়রুন বেগম।

রোববার (৬ আগস্ট) সকালে গ্রেপ্তারকৃত ৬ আসামিকে মৌলভীবাজার বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ