শিরোনাম
জগন্নাথপুরে বিয়ের প্রলোভনে যুবতীকে ধর্ষন, আদালতে মামলা দায়ের মনোহরদীতে উপজেলা সেচ্ছাসেবী পরিষদের অর্থায়নে অসহায় পরিবারের হাতে নির্মাণাধীন ঘরের চাবি হস্তান্তর নবীগঞ্জের ইনাতগঞ্জ বাজার ব্যবসায়ী ও কমিটির সহ সাধারণ সম্পাদক ইজাজুল রহমানের উপর সন্ত্রাসী হামলার মামলায় গ্রেফতার ২ পলাতক ৩ ভোজ্যতেলের বাজারজাতকরণের সচেতনতা বৃদ্ধিতে সিলেটে ক্যাব এর মানববন্ধন। রেজান আলীর প্রতারণার ফাঁদে বালাগঞ্জের ফারুক মিয়া ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন

কালিঘাটে ভারতীয় চিনিকে কেন্দ্র করে সন্ত্রাসী কর্মকান্ডের প্রতিবাদে স্মারকলিপি প্রদান

স্টাফ রিপোর্টার
প্রকাশের সময় : শনিবার, ১২ আগস্ট, ২০২৩
স্মারকলিপি প্রদান

বিজ্ঞাপন

কালিঘাটে ভারতীয় চিনিকে কেন্দ্র করে চোরাকারবারীদের সন্ত্রাসী কর্মকান্ডের প্রতিবাদে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন ও নবনির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বরাবরে ১১ আগষ্ট রাতে স্মারকলিপি প্রদান করেছেন কালিঘাট ব্যবসায়ী ও ১৪নং ওয়ার্ডের এলাকাবাসী।

স্মারকলিপিতে তারা বলেন, বেশ কিছুদিন ধরে ভারতীয় চিনিকে কেন্দ্র করে কতিপয় সন্ত্রাসী টাকা ভাগাভাগি ও আধিপাত্য কায়েম করতে বিভিন্ন সময় সিলেট বিভাগের অন্যতম পাইকারী মালামাল বিক্রয় কেন্দ্র কালিঘাট এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড চালাচ্ছে। এসময় সন্ত্রাসীরা ধারালো অস্ত্র প্রদর্শন ও মারামারিতে লিপ্ত হন।

এতে এলাকায় ভিতি সঞ্চার হয় ব্যবসায়ীরা ক্ষতিগ্রস্ত হওয়ার পাশাপাশি পাশ^বর্তী সিলেট সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা চরম উৎকন্টায় সময় পার করে।

তাই এলাকার শান্তি শৃংখলা রক্ষাসহ চোরাকারবারীদের দাপট লাঘবে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের আহবান জানান। এসময় পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন তাদের বক্তব্য শুনেন এবং এ ব্যাপারে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের আশ্বাস প্রদান করেন।

স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন ১৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সিরাজুল ইসলাম সামীম, ১৪নং ওয়ার্ড যুবলীগ সভাপতি এম এ মতিন, তাতীলীগ কেন্দ্রীয় কার্য্য নির্বাহী সদস্য কালাম আহমদ, কালীঘাট শাহনূও মাদ্রাসার সাধারন সম্পাদক কামাল আহমদ, ছড়ারপার জামে মসজিদেও কোষাধ্যক্ষ আব্দুর রহমান, ১৪ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক মুরাদ আহমদ সহ কালিঘাট ছড়ার পার এলাকার ব্যবসায়ী ও শ্রমিকনেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ