শিরোনাম
ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব | সিলেটের টাইমস সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:০৮ পূর্বাহ্ন

সৌদি প্রবাসীদের ফেরাতে ১২টি বিশেষ ফ্লাইট ঘোষণা করেছে বিমান বাংলাদেশ

রিপোটারের নাম
প্রকাশের সময় : রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০
বিমান বাংলাদেশ এয়ারলাইন্স
বিমান বাংলাদেশ এয়ারলাইন্স

বিজ্ঞাপন

বাংলাদেশে এসে আটকেপড়া সৌদি প্রবাসীদের ফেরাতে ১২টি বিশেষ ফ্লাইট ঘোষণা করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। রোববার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় ফ্লাইটগুলো নিশ্চিত করেছে সংস্থাটি।

বিমান কর্তৃপক্ষ জানায়, গত ১৬ মার্চ থেকে ১০ এপ্রিল পর্যন্ত যেসব প্রবাসী দেশে এসে আর ফিরে যেতে পারেননি, তাদের জন্য বিশেষ ফ্লাইটগুলো পরিচালনা করা হচ্ছে। ফ্লাইটগুলোর মধ্যে ৫টি জেদ্দা, ৪টি রিয়াদ ও ৩টি দাম্মামে যাবে।এর বাইরে আগামী ১ অক্টোবর থেকে বিমানের নিয়মিত ফ্লাইট (সপ্তাহে ৮টি) চলবে। ফ্লাইট শিডিউলে দেয়া তারিখ ব্যতীত অন্য তারিখের ও গন্তব্যের যাত্রীদের বিমান কার্যালয়ের বাইরে ভিড় না করার অনুরোধ জানিয়েছে বিমান বাংলাদেশ কর্তৃপক্ষ।

উল্লেখ্য, সৌদি যেতে কোভিড-১৯ নেগেটিভ সার্টিফিকেট বাধ্যতামূলক এবং নমুনা সংগ্রহের ৪৮ ঘণ্টার মধ্যে সৌদি আরব পৌঁছাতে হবে। তাই সকল যাত্রীকে ঢাকা থেকে করোনাভাইরাস পরীক্ষা করতে হবে এবং ঢাকা থেকেই যাত্রা করতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ