শিরোনাম
সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো নবীগঞ্জে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন (সেলিম) এর দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে হাইকোর্টের নির্দেশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন

সিলেট মহানগর শিবিরের পক্ষ থেকে শিক্ষার্থীদের মাঝে পবিত্র কুরআন বিতরণ

স্টাফ রিপোর্টার
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩
পবিত্র কুরআন বিতরণ

বিজ্ঞাপন

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির সিলেট মহানগরীর পক্ষ থেকে স্কুল-কলেজের শিক্ষার্থীদের মাঝে পবিত্র কুরআন বিতরণ করা হযেছে।  মঙ্গলবার (২৮ মার্চ) দুপুরে নগরীর একটি মিলনায়তনে শতাধিক  শিক্ষার্থীদের হাতে পবিত্র কুরআনের কপিগুলো তুলে দেওয়া হয়।

সিলেট মহানগর সেক্রেটারি শরিফ মাহমুদের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কার্যকরি পরিষদের সদস্য ও সিলেট মহানগর সভাপতি সিদ্দিক আহমদ।

প্রধান অতিথির বক্তব্যে মহানগর শিবির সভাপতি বলেন, আল কোরআন মানুষের হেদায়েতের চাবিকাঠি। মহিমান্বিত রমজান মাসকে গুরুত্বপূর্ণ করা হয়েছে কোরআন নাজিলের মাস হওয়ার কারণে।

একজন ছাত্রকে নৈতিকতা সম্পন্ন ও দেশ-জাতির কল্যাণে প্রস্তুত হওয়ার জন্য আল-কোরআনের সংস্পর্শে থাকা আবশ্যক। নৈতিক ও চরিত্রবান জাতি গঠনের জন্য আল কোরআনের শিক্ষাকে সমাজে ছড়িয়ে দিতে ইসলামী ছাত্রশিবির প্রতিষ্ঠাকাল থেকেই কাজ করে যাচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ