শিরোনাম
ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব | সিলেটের টাইমস সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন

সিলেট মহানগর ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি আবদুল করিম জোনাক

নিজস্ব প্রতিবেদক
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৩
আবদুল করিম জোনাক

বিজ্ঞাপন

সিলেট মহানগর ছাত্রদলের জ্যেষ্ঠ সহসভাপতি আবদুল করিম জোনাককে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (০৯ ফেব্রুয়ারি) সকালে বর্তমান সভাপতি সুদীপ জ্যোতি এষ এ দায়িত্ব অর্পণ করেন। সুদীপ ব্যক্তিগত কাজে দেশের বাইরে রওয়ানা করেছেন। তার অনুপস্থিতিতে জোনাক সভাপতির দায়িত্ব পালন করবেন।

দায়িত্বপ্রাপ্ত আবদুল করিম জোনাক দীর্ঘদিন ধরে ছাত্রদলের রাজনীতির সাথে সম্পৃক্ত। এর আগে তিনি সিলেট জেলা ছাত্রদলের সহসাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। এছাড়া তিনি মদন মোহন কলেজ ছাত্রদলের দপ্তর সম্পাদকের দায়িত্বও পালন করেছেন।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে আবদুল করিম জোনাক দায়িত্বপালনে জাতীয়বাদী পরিবারের সকলের সহযোগিতা কামনা করেছেন। ছাত্রদল সংশ্লিষ্ট যেকোনো প্রয়োজনে তার ব্যক্তিগত মুঠোফোন নাম্বারে (০১৭১২-৬৭৭২৩৫) যোগাযোগ করা যাবে।

আরো পড়ুন:  আওয়ামীলীগ সরকারের পতনঘন্টা বেজে উঠেছে: খন্দকার আব্দুল মুক্তাদির


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ