শিরোনাম
সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো নবীগঞ্জে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন (সেলিম) এর দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে হাইকোর্টের নির্দেশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন

সময়ের আলো’র ষ্টাফ ফটোগ্রাফার হিসেবে নিয়োগ পেলেন আজমল আলী

অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : শনিবার, ১১ মার্চ, ২০২৩
আজমল আলী

বিজ্ঞাপন

দৈনিক সময়ের আলো পত্রিকার ষ্টাফ ফটোগ্রাফার হিসেবে নিয়োগ পেয়েছেন সিলেটের প্রথম নিবন্ধিত পোর্টাল সিলেট প্রতিদিনের চিফ ফটোগ্রাফার ও শ্যামল সিলেটের ষ্টাফ ফটোগ্রাফার মো. আজমল আলী।

গত ৬ মার্চ দৈনিক সময়ের আলো পত্রিকার নির্বাহী সম্পাদক হারুন উর রশিদ স্বাক্ষরিত এক পত্রে তাঁকে এ নিয়োগ দেয়া হয়।
মো. আজমল আলী দীর্ঘদিন থেকে বিভিন্ন জাতীয় ও স্থানীয় পত্রিকায় সুনামের সাথে কাজ করে যাচ্ছেন।

বর্তমানে দৈনিক সময়ের আলো ছাড়াও তিনি সিলেট প্রতিদিনের চিফ ফটোগ্রাফার ও শ্যামল সিলেটের ষ্টাফ ফটোগ্রাফার হিসেবেও কাজ করছেন।

সংবাদ সংক্রান্ত যেকোন প্রয়োজনে সিলেট বিভাগীয় ব্যাুরো দিপু সিদ্দিকী ও ষ্টাফ ফটো গ্রাফার মো. আজমল আলী ০১৭১২২৮৯৫৭৮-০১৭২৫৫২৭৫৭৪ এই নাম্বারে যোগাযোগ করার অনুরোধ রইল।

আরো পড়ুন:  দলদলি চা বাগানে জালালাবাদ লিভার ট্রাস্ট ও রোটারী ক্লাবের ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ