শিরোনাম
সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো নবীগঞ্জে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন (সেলিম) এর দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে হাইকোর্টের নির্দেশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:১৩ অপরাহ্ন

লাখ টাকার অধিক বেতনে চাকরি দিচ্ছে সিলেটের এনডব্লিউসি (NWC)

অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : রবিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৩
চাকরি

বিজ্ঞাপন

জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে নিউ ওয়ে কনসালটেন্সি। এনার্জেটিক জনবল খুঁজছে এই প্রতিষ্ঠানটি। আগ্রহী প্রার্থীরা ইমেলের মাধ্যমে আগামী ২৮ ফেব্রুয়ারি’র ভিতরে আবেদন করতে পারবেন। যোগ্য প্রার্থীরাই চাকুরি প্রত্যাশি হিসেবে বিবেচিত হবেন। সিভি hr@nwc.ac or ad@uacu.uk ঠিাকানায় প্রেরণের জন্য অনুরোধ করা গেল।

১। পদের নামঃ ব্রাঞ্চ ম্যানেজার
বেতন ও সুযোগ সুবিধাঃ ১,০০,০০০-১,২০,০০০ টাকা। এছাড়াও হসপিটালটির সুবিধা প্রদান করা হবে। মোবাইল বিল, সঙ্গে উৎসব ভাতা প্রদান করা হবে।

আবেদনের যোগ্যতাঃ প্রার্থীদের কমপক্ষে অনার্স অথবা মাস্টার্স পাস হতে হবে। সংশ্লিষ্ট বিষয়ে কমপক্ষে ৩ থেকে ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। সোশ্যাল ডেভেলপমেন্ট, কমিউনিটি মোবিলাইজেশন, কমিউনিকেশন বিষয়ে জানাশোনা থাকতে হবে। অ্যানালাইসিস করার সক্ষমতা থাকতে হবে। যোগাযোগ রক্ষায় সক্ষম হতে হবে। ইংরেজী কথোপকোথনে ভালো দক্ষতা থাকতে হবে।

২। পদের নামঃ সিনিয়র স্টুডেন্ট কনসালটেন্ট
বেতন ও সুযোগ সুবিধাঃ ২০,০০০-৩০,০০০ টাকা। এছাড়াও হসপিটালটির সুবিধা প্রদান করা হবে। মোবাইল বিল, সঙ্গে উৎসব ভাতা প্রদান করা হবে।

আবেদনের যোগ্যতাঃ প্রার্থীদের কমপক্ষে অনার্স অথবা মাস্টার্স পাস হতে হবে। সংশ্লিষ্ট বিষয়ে কমপক্ষে ২ থেকে ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। সোশ্যাল ডেভেলপমেন্ট, কমিউনিটি মোবিলাইজেশন, কমিউনিকেশন বিষয়ে জানাশোনা থাকতে হবে। অ্যানালাইসিস করার সক্ষমতা থাকতে হবে। যোগাযোগ রক্ষায় সক্ষম হতে হবে। ইংরেজী কথোপকোথনে ভালো দক্ষতা থাকতে হবে।

যোগাযোগের স্থানঃ ৯ম তলা, আল হামরা শপিং সিটি, জিন্দাবাজার, সিলেট-৩১০০।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ