শিরোনাম
ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব | সিলেটের টাইমস সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:৫৫ অপরাহ্ন

শ্রীমঙ্গলে পুলিশের অভিযানে পরোয়ানাভুক্ত ও চোলাই মদসহ গ্রেপ্তার ৬

অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : রবিবার, ৬ আগস্ট, ২০২৩
গ্রেপ্তার

বিজ্ঞাপন

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পুলিশের অভিযানে চোলাই মদ ও বিভিন্ন মামলায় পরোয়ানাভুক্ত আসামিসহ ৬জন গ্রেপ্তার হয়েছে।

শনিবার রাতে শ্রীমঙ্গল থানার এসআই রাকিবুল হাছান, এসআই তীথংকর দাসসহ পুলিশের একটি টিম অভিযান চালিয়ে চোলাই মদসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেন।

গ্রেপ্তারকৃতরা হলেন, শংকর নিকিয়াশন (৫০ ও মো. জসিম মিয়া (৪২)। এসময় গ্রেপ্তারকৃতদের হেফাজত থেকে ২৫ লিটার দেশীয় চোলাই মদ উদ্ধার করেন পুলিশ সদস্যরা।

এছাড়াও অন্য এক অভিযানে পরোয়ানাভুক্ত ৪ আসামি আটক হয়। আটককৃতরা হলেন, নাঃ শিঃ-১১৭/২২, পিটিশন-৩৩/২২, এর পরোয়ানাভুক্ত আসামি আব্দুল করিম, সিআর-১৫/২২ (শ্রীঃ) এর পরোয়ানাভুক্ত আসামি সাজিদ মিয়া, নারী ও শিশু মামলা ১৬১/২০১৫, পিটিশন মামলা-১৫৩/২০১৫ এর পরোয়ানাভুক্ত আসামি জিলু মিয়া ও মোছাঃ আয়রুন বেগম।

রোববার (৬ আগস্ট) সকালে গ্রেপ্তারকৃত ৬ আসামিকে মৌলভীবাজার বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ