শিরোনাম
অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো নবীগঞ্জে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন (সেলিম) এর দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে হাইকোর্টের নির্দেশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের সিরাজগঞ্জের পাঙ্গাঁসীতে সরকারি রাস্তা দখল করে বহুতল ভবন নির্মাণের তদন্ত করলেন উপজেলা এসিল্যান্ড সাইবার ট্রাইব্যুনাল মামলায় সাংবাদিক মশাহিদ আহমদ কারাগারে সিরাজগঞ্জে র‌্যাব-১২এর অভিযানে ৩৫০ বোতল ফেনসিডিলসহ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন

মিফতাহ্ সিদ্দিকী’র কৃতজ্ঞতা প্রকাশ 

প্রেস-বিজ্ঞপ্তি
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩
মিফতাহ্ সিদ্দিকী

বিজ্ঞাপন
সিলেট মহানগর বিএনপির সাবেক সদস্য সচিব মিফতাহ্ সিদ্দিকী মহানগর বিএনপির নেতাকর্মীদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন। মঙ্গলবার (১৪ই মার্চ) রাত ৭টায় নগরীর একটি কমিউনিটি সেন্টারে এই কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।
“গণতন্ত্র উত্তরণের পথে ঐক্যবদ্ধ আন্দোলনের বিকল্প নেই” শ্লোগানে সহযোদ্ধা ও সহকর্মীদের উপস্থিতিতে মহানগর বিএনপি নেতা সালেহ আহমদ খসরুর প্রাণবন্ত পরিচালনায় গত ১০ই মার্চ কাউন্সিলে সভাপতি প্রার্থী ও মহানগর বিএনপির সাবেক সদস্য সচিব মিফতাহ্ সিদ্দিকী এ সময় বক্তব্য রাখেন।
বক্তব্যে মিফতাহ্ সিদ্দিকী নেতাকর্মীদের উদ্দেশ্য বলেন, “বিগত দিনে রাজনৈতিক সকল আন্দোলন, সংগ্রামে আপনারা আমার পাশে ছিলেন, সাহায্য সহযোগিতা করেছেন। সদ্য কাউন্সিলে আপনারা যে অকুণ্ঠ সমর্থন ও ভালোবাসা দেখিয়েছেন তাঁর জন্য আমি আপনাদের কাছে কৃতজ্ঞ।
আগামীতে গণতন্ত্র পুনঃরুদ্ধার, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি, তারেক রহমানের স্বদেশ প্রত্যাবর্তন ও মৌলিক অধিকারের লড়াইয়ে আপনাদের নিয়ে ঐক্যবদ্ধভাবে রাজপথে থাকবো ইনশাল্লাহ। আমি সিলেট মহানগর বিএনপির নবনির্বাচিত নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।”
এ সময় উপস্থিত ছিলেন মহানগর বিএনপি নেতৃবৃন্দ, ২৭টি ওয়ার্ডের সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদকবৃন্দ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ