শিরোনাম
ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব | সিলেটের টাইমস সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৪১ পূর্বাহ্ন

মিফতাহ্ সিদ্দিকী’র কৃতজ্ঞতা প্রকাশ 

প্রেস-বিজ্ঞপ্তি
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩
মিফতাহ্ সিদ্দিকী

বিজ্ঞাপন
সিলেট মহানগর বিএনপির সাবেক সদস্য সচিব মিফতাহ্ সিদ্দিকী মহানগর বিএনপির নেতাকর্মীদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন। মঙ্গলবার (১৪ই মার্চ) রাত ৭টায় নগরীর একটি কমিউনিটি সেন্টারে এই কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।
“গণতন্ত্র উত্তরণের পথে ঐক্যবদ্ধ আন্দোলনের বিকল্প নেই” শ্লোগানে সহযোদ্ধা ও সহকর্মীদের উপস্থিতিতে মহানগর বিএনপি নেতা সালেহ আহমদ খসরুর প্রাণবন্ত পরিচালনায় গত ১০ই মার্চ কাউন্সিলে সভাপতি প্রার্থী ও মহানগর বিএনপির সাবেক সদস্য সচিব মিফতাহ্ সিদ্দিকী এ সময় বক্তব্য রাখেন।
বক্তব্যে মিফতাহ্ সিদ্দিকী নেতাকর্মীদের উদ্দেশ্য বলেন, “বিগত দিনে রাজনৈতিক সকল আন্দোলন, সংগ্রামে আপনারা আমার পাশে ছিলেন, সাহায্য সহযোগিতা করেছেন। সদ্য কাউন্সিলে আপনারা যে অকুণ্ঠ সমর্থন ও ভালোবাসা দেখিয়েছেন তাঁর জন্য আমি আপনাদের কাছে কৃতজ্ঞ।
আগামীতে গণতন্ত্র পুনঃরুদ্ধার, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি, তারেক রহমানের স্বদেশ প্রত্যাবর্তন ও মৌলিক অধিকারের লড়াইয়ে আপনাদের নিয়ে ঐক্যবদ্ধভাবে রাজপথে থাকবো ইনশাল্লাহ। আমি সিলেট মহানগর বিএনপির নবনির্বাচিত নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।”
এ সময় উপস্থিত ছিলেন মহানগর বিএনপি নেতৃবৃন্দ, ২৭টি ওয়ার্ডের সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদকবৃন্দ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ