শিরোনাম
সিলেটের সকল নৌকা প্রার্থীদের অভিনন্দন জানিয়ে রাহেল সিরাজের নেতৃত্বে আনন্দ মিছিল সিলেট বিভাগে নৌকার মাঝিদের সিসিক মেয়র আনোয়ারুজ্জামানের অভিনন্দন গোলাপগঞ্জে মোবাইলে প্রাণনাশের হুমকী থানায় জিডি প্রহসনমূলক অবৈধ তফসিল বাতিলের দাবীতে সিলেট মহানগর ছাত্রশিবিরের বিক্ষোভ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল পরিদর্শন করলেন মেয়র আনোয়ারুজ্জামান তফসিল প্রত্যাখ্যান করে সিলেট নগরীতে বিএনপির বিক্ষোভ মিছিল গ্রাহক সেবা নিশ্চিতে সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর উঠান বৈঠক মোগলাবাজার জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের ফ্রি চক্ষু ক্যাম্প ও ছানি অপারেশন অনুষ্ঠিত মুক্তিযোদ্ধা সন্তান পারভেজের খুনিদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন বিএনপি, জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে দক্ষিণ সুরমা আ’লীগের শান্তি সমাবেশ
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৫৫ পূর্বাহ্ন

বিএমএসএস এর ২য় প্রতিষ্ঠা বার্ষিকী ও ৩য় বর্ষে পদার্পণ উপলক্ষে মিলন মেলা অনুষ্ঠিত

রিপোটারের নাম
প্রকাশের সময় : সোমবার, ২০ মার্চ, ২০২৩
মিলন মেলা

বিজ্ঞাপন

বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস)এর ২য় প্রতিষ্ঠা বার্ষিকী ও ৩য় বর্ষে পদার্পণ উপলক্ষে সাংবাদিকদের মিলন মেলা অনুষ্ঠিত হয়।

যশোরে আকিজ গ্রুপের আকিজ সিটি দরবার হলে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। বাংলাদেশের বিভিন্ন জায়গা থেকে আগত সাংবাদিকবৃন্দের উপস্থিতিতিতে  সত্যিকারের এক মিলনমেলার সৃষ্টি হয়।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির মহাসচিব সুমন সরদারের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানটির শুভ উদ্বোধন করেন সিনিয়র ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম মল্লিক এবং প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান জনাব খন্দকার আছিফুর রহমান।

সিলেট বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক ও রোটারিয়ান গোলাম রব্বীনীর নেতৃত্বে ১৩ সদস্যর প্রতিনিধি দল অনুষ্ঠানে  অংশগ্রহন করে। এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট বিভাগীয় কমিটির ত্রান ও সমাজকল্যান সম্পাদক মোঃ শাহজাহান সিরাজ,  সহকারী সম্পাদক মোঃ নুরুল আমিন খান, সহকারী সম্পাদক,উপ প্রচার সম্পাদক নাজমুল ইসলাম চৌধুরী, সদস্য মিতালি রানি দাস, নিকলেস তালুকদারসহ প্রমুখ। আলোচনা সভা ও গুণীজনদের সংবর্ধনা প্রদান শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে উক্ত অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটে।

সংবর্ধনা প্রদান

সিলেট বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক ও রোটারিয়ান গোলাম রব্বীনীকে সংবর্ধনা ক্রেস্ট তুলে দেওয়া হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ