শিরোনাম
ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব | সিলেটের টাইমস সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:০৭ অপরাহ্ন

বিএমএসএস এর ২য় প্রতিষ্ঠা বার্ষিকী ও ৩য় বর্ষে পদার্পণ উপলক্ষে মিলন মেলা অনুষ্ঠিত

রিপোটারের নাম
প্রকাশের সময় : সোমবার, ২০ মার্চ, ২০২৩
মিলন মেলা

বিজ্ঞাপন

বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস)এর ২য় প্রতিষ্ঠা বার্ষিকী ও ৩য় বর্ষে পদার্পণ উপলক্ষে সাংবাদিকদের মিলন মেলা অনুষ্ঠিত হয়।

যশোরে আকিজ গ্রুপের আকিজ সিটি দরবার হলে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। বাংলাদেশের বিভিন্ন জায়গা থেকে আগত সাংবাদিকবৃন্দের উপস্থিতিতিতে  সত্যিকারের এক মিলনমেলার সৃষ্টি হয়।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির মহাসচিব সুমন সরদারের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানটির শুভ উদ্বোধন করেন সিনিয়র ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম মল্লিক এবং প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান জনাব খন্দকার আছিফুর রহমান।

সিলেট বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক ও রোটারিয়ান গোলাম রব্বীনীর নেতৃত্বে ১৩ সদস্যর প্রতিনিধি দল অনুষ্ঠানে  অংশগ্রহন করে। এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট বিভাগীয় কমিটির ত্রান ও সমাজকল্যান সম্পাদক মোঃ শাহজাহান সিরাজ,  সহকারী সম্পাদক মোঃ নুরুল আমিন খান, সহকারী সম্পাদক,উপ প্রচার সম্পাদক নাজমুল ইসলাম চৌধুরী, সদস্য মিতালি রানি দাস, নিকলেস তালুকদারসহ প্রমুখ। আলোচনা সভা ও গুণীজনদের সংবর্ধনা প্রদান শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে উক্ত অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটে।

সংবর্ধনা প্রদান

সিলেট বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক ও রোটারিয়ান গোলাম রব্বীনীকে সংবর্ধনা ক্রেস্ট তুলে দেওয়া হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ