শিরোনাম
রেজান আলীর প্রতারণার ফাঁদে বালাগঞ্জের ফারুক মিয়া ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন

বাংলাদেশ অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতির কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩
কমিটি গঠন

বিজ্ঞাপন

বাংলাদেশ অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতি সিলেট জেলা শাখার ২০২৩-২৫ সালের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

মো. নাজিম উদ্দিনকে চেয়ারম্যান ও আলাউদ্দিন আল আহমদ চৌধুরীকে সাধারণ সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য দায়িত্বশীলরা হলেন ভাইস চেয়ারম্যান মো. মাছনুন হোসেন চৌধুরী, মো. আব্দুল গফুর, যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইছহাক মিয়া, কোষাধ্যক্ষ মো. আলতাফ উদ্দিন, যুগ্ম কোষাধ্যক্ষ অমল কান্তি ভৌমিক, কার্যনির্বাহী কমিটির সদস্য মো. রফিকুল ইসলাম, শিরিন ইসলাম, খুরশিদা বেগম, রিনা খাতুন, শামীমা আক্তার, মো. আব্দুস সামাদ, রুফিয়া বেগম, মো. আবুল খায়ের ভূঁইয়া, বীর মুক্তিযোদ্ধা নীল কান্ত সিংহ, হিরণ মোহন বিশ্বাস।

আরো পড়ুন:  বিএমএসএস এর ২য় প্রতিষ্ঠা বার্ষিকী ও ৩য় বর্ষে পদার্পণ উপলক্ষে মিলন মেলা অনুষ্ঠিত

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ