শিরোনাম
ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব | সিলেটের টাইমস সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:২৮ অপরাহ্ন

গোলাপগঞ্জে মাদ্রাসা সুপারকে প্রাণনাশের প্রাণনাশের হুমকির প্র‍তিবাদে মানববন্ধন

অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : বুধবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৩
মানববন্ধন

বিজ্ঞাপন

সিলেটের গোলাপগঞ্জের ভাদেশ্বরের মীরগঞ্জ মুজাহিরুল ইসলাম দাখিল মাদ্রাসার সুপার মাওলানা আরিফ বিল্লাহকে মাদ্রাসার ঢুকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে মানববন্ধন করেছে মাদ্রাসার শিক্ষার্থীরা। বুধবার দুপুর ১২টায় মাদ্রাসার সম্মুখে মীরগঞ্জ বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন মাদ্রাসার মাদ্রাসার সুপার মাওলানা আরিফ বিল্লাহ, ম্যানেজিং কমিটির সভাপতি ছয়েফ উদ্দিন, মাদ্রাসার সহ সুপার মাওলানা জামাল উদ্দিন, সহকারী শিক্ষক জাহাঙ্গীর আলম, মাওলানা আব্দুর রব, কামরুল ইসলাম, আব্দুল্লাহ আল মামুন, আলমগীর হোসেন, শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন মাহাবুব আলম, ইসহাক আহমদ, মুন্নি আক্তার তান্নি, নুরু বেগম। বক্তারা আগামী ২৪ ঘন্টার মধ্যে অভিযুক্ত হাবিবুর রহমানকে গ্রেপ্তার ও দৃষ্টান্তিমূলক শাস্তি দাবি করেন।

উল্লেখ্য, মঙ্গলবার (১৪ দুপুর ১টার দিকে ভাদেশ্বর ইউনিয়নের ফতেহপুর গ্রামের মৃত তবারক আলীর পুত্র হাবিবুর রহমান মীরগঞ্জ মুজাহিরুল ইসলাম দাখিল মাদ্রাসার অফিস কক্ষে ঢুকে মাদ্রাসার সুপার আরিফ বিল্লাহের সাথে অশালীন আচরণ করেন। এসময় হাবিবুর অকথ্য ভাষায় গালি গালাজ চিৎকার চেচামেচি এক পর্যায়ে প্রাণ নাশেরও হুমকি প্রদান করেন। এসময় মাদ্রাসার সহ সুপার, দপ্তরি সহ এলাকার কয়েকজন মুরব্বিও উপস্থিত ছিলেন বলে জানা যায়।

এ ঘটনায় ওই মাদ্রাসার সুপার গোলাপগঞ্জ মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। এছাড়াও উপজেলা নির্বাহী অফিসার বরাবরেও একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে বলে জানা যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ