শিরোনাম
শাল্লায় ৮ লক্ষ টাকার কারেন্ট জাল জাল পুড়িয়েছে প্রশাসন কুলাউড়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে কলেজ ছাত্রীকে আ.লীগ নেতার একাধিকবার ধর্ষণ সুপরিকল্পিত উন্নয়নের জন্য আনোয়ারুজ্জামানকে বিজয়ী করতে হবে: মো: জাকির হোসেন  গোলাপগঞ্জে মাদ্রাসার ছাদ ধসে পড়ে ৩ শিক্ষার্থী আহত কুলাউড়ায় পেনশনের টাকার জন্য স্বামীকে হত্যা, ঘাতক স্ত্রী-সন্তানসহ ৪ জন আটক সিলেট নগরীতে বিয়ের প্রলোভন দেখিয়ে গৃহপরিচারিকাকে ধর্ষণ, গ্রেপ্তার ১ অবিলম্বে কাদিয়ানিদেরকে রাষ্ট্রীয় ভাবে অমুসলিম ঘোষণা করতে হবে: মাহমুদুল হাসান ইংল্যান্ড প্রবাসীর কয়েক লাখ টাকা নিয়ে ‘লাপাত্তা’ অভয়নগরের প্রতারক সবুজ সিসিক নির্বাচনে কাউন্সিলর পদে সাংবাদিক মঈন উদ্দিনের মনোনয়নপত্র দাখিল দিরাইয়ে দুই পক্ষের সংঘর্ষ: গুলিবিদ্ধসহ আহত অর্ধশতাধিক
শুক্রবার, ০২ জুন ২০২৩, ১১:৪৬ অপরাহ্ন
add

৪১নং ওয়ার্ডের সিসিক’র শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক
প্রকাশের সময় : রবিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৩
শীতবস্ত্র বিতরণ

সিলেট নগরীর ৪১নং ওয়ার্ডে সিসিকের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শনিবার( ১১ই ফেব্রুয়ারি) সকাল ১১টার সসয় ৪১নং ওয়ার্ডের মুহিব কমিউনিটি সেন্টারের সামনে প্রায় ২৫০শতাধিক অসহায়, দুস্থ মানুষের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণকালে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের নির্বাহী প্রকৌশলী, ৪০, ৪১ ও ৪২ নং ওয়ার্ডের আঞ্চলিক কর্মকর্তা আব্দুস সোবহান, সিলেট জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি, রাজনীতিবিদ গোলাম হাফিজ লোহিত, বিশিষ্ট সমাজসেবী ও রাজনীতিবিদ আনা মিয়া, সোহেল আহমদ, সাংবাদিক ফয়সল আমীন, মজনু মিয়া, লিলন মিয়া, ফয়সল মিয়া, আকিদ মিয়া, রফিকুল ইসলাম রফু, করিম মিয়া, মাসুকুর রহমান, দুলু মিয়া, জিয়াউর রহমান জিয়া, এড.মাজেদ আহমদ, মাওলানা আব্দুল মুকিত, শফিফ মিয়া, সনজিদ মিয়া, তাজির মিয়া প্রমুখ।

শীতবস্ত্র বিতরণের পূর্বে সিলেট জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি ও রাজনীতিবিদ গোলাম হাফিজ লোহিত বলেন সিলেট সিটি করপোরেশন বাস্তবায়ন হওয়ার পরে এই ওয়ার্ডে প্রথমবারের মত উপহার হিসেবে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। আমরা ৪১নং ওয়ার্ডবাসীর পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, পররাষ্ট্রমন্ত্রী ডঃ এ কে আব্দুল মোমেন ও সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি। এই ওয়ার্ডে সিলেট সিটি করপোরেশনের সকল সেবা ও উন্নয়ন কার্যক্রম নিশ্চিত করার আহবান জানাচ্ছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ