শিরোনাম
সিলেটের সকল নৌকা প্রার্থীদের অভিনন্দন জানিয়ে রাহেল সিরাজের নেতৃত্বে আনন্দ মিছিল সিলেট বিভাগে নৌকার মাঝিদের সিসিক মেয়র আনোয়ারুজ্জামানের অভিনন্দন গোলাপগঞ্জে মোবাইলে প্রাণনাশের হুমকী থানায় জিডি প্রহসনমূলক অবৈধ তফসিল বাতিলের দাবীতে সিলেট মহানগর ছাত্রশিবিরের বিক্ষোভ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল পরিদর্শন করলেন মেয়র আনোয়ারুজ্জামান তফসিল প্রত্যাখ্যান করে সিলেট নগরীতে বিএনপির বিক্ষোভ মিছিল গ্রাহক সেবা নিশ্চিতে সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর উঠান বৈঠক মোগলাবাজার জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের ফ্রি চক্ষু ক্যাম্প ও ছানি অপারেশন অনুষ্ঠিত মুক্তিযোদ্ধা সন্তান পারভেজের খুনিদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন বিএনপি, জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে দক্ষিণ সুরমা আ’লীগের শান্তি সমাবেশ
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৫৪ পূর্বাহ্ন

৪১নং ওয়ার্ডের সিসিক’র শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক
প্রকাশের সময় : রবিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৩
শীতবস্ত্র বিতরণ

বিজ্ঞাপন

সিলেট নগরীর ৪১নং ওয়ার্ডে সিসিকের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শনিবার( ১১ই ফেব্রুয়ারি) সকাল ১১টার সসয় ৪১নং ওয়ার্ডের মুহিব কমিউনিটি সেন্টারের সামনে প্রায় ২৫০শতাধিক অসহায়, দুস্থ মানুষের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণকালে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের নির্বাহী প্রকৌশলী, ৪০, ৪১ ও ৪২ নং ওয়ার্ডের আঞ্চলিক কর্মকর্তা আব্দুস সোবহান, সিলেট জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি, রাজনীতিবিদ গোলাম হাফিজ লোহিত, বিশিষ্ট সমাজসেবী ও রাজনীতিবিদ আনা মিয়া, সোহেল আহমদ, সাংবাদিক ফয়সল আমীন, মজনু মিয়া, লিলন মিয়া, ফয়সল মিয়া, আকিদ মিয়া, রফিকুল ইসলাম রফু, করিম মিয়া, মাসুকুর রহমান, দুলু মিয়া, জিয়াউর রহমান জিয়া, এড.মাজেদ আহমদ, মাওলানা আব্দুল মুকিত, শফিফ মিয়া, সনজিদ মিয়া, তাজির মিয়া প্রমুখ।

শীতবস্ত্র বিতরণের পূর্বে সিলেট জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি ও রাজনীতিবিদ গোলাম হাফিজ লোহিত বলেন সিলেট সিটি করপোরেশন বাস্তবায়ন হওয়ার পরে এই ওয়ার্ডে প্রথমবারের মত উপহার হিসেবে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। আমরা ৪১নং ওয়ার্ডবাসীর পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, পররাষ্ট্রমন্ত্রী ডঃ এ কে আব্দুল মোমেন ও সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি। এই ওয়ার্ডে সিলেট সিটি করপোরেশনের সকল সেবা ও উন্নয়ন কার্যক্রম নিশ্চিত করার আহবান জানাচ্ছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ