শিরোনাম
ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব | সিলেটের টাইমস সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৪:০৫ অপরাহ্ন

৩৭ নম্বর ওয়ার্ডের জলাবদ্ধতা সমস্যা সমাধানে তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণে মেয়রের আশ্বাস

নিজস্ব প্রতিবেদক
প্রকাশের সময় : শুক্রবার, ৫ মে, ২০২৩
মেয়র আরিফুল হক

বিজ্ঞাপন

সিলেট সিটি করপোরেশনের বর্ধিত এলাকা ৩৭ নম্বর ওয়ার্ডের বড়গুল জামে মসজিদে জুমআর নামাজ শেষে মুসল্লিদের সাথে কুশল বিনিময় করেছেন মেয়র আরিফুল হক চৌধুরী।

এ সময় স্থানীয়রা মেয়রকে ঘিরে ধরেন এবং তাদের ওয়ার্ডে বিদ্যমান জলাবদ্ধতাসহ নানা সমস্যার কথা তুলে ধরে সমাধানের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার আহ্বান জানান।

মেয়র আরিফুল হক চৌধুরী তাদের বক্তব্য মনোযোগ দিয়ে শোনেন এবং জলাবদ্ধতা নিরসনে প্রয়োজনীয় উদ্যোগ নেওয়ার আশ্বাস দেন। আগামী রোববার সিসিকের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা, সার্ভেয়ারসহ অন্যদের এ এলাকায় পাঠিয়ে জলাবদ্ধতার মূল কারণ চিহ্নিত ও সমাধানে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানান।

মেয়র বলেন, ‘বড়গুল এলাকায় সম্প্রতি সিটি করপোরেশনের অন্তর্ভূক্ত হয়েছে। এ এলাকায় আমরা উন্নয়ন কর্মকা- পরিচালনার সুযোগ হয়নি। বর্ধিত ১৫টি ওয়ার্ডের সমস্যাগুলো আমাদের নজরে রয়েছে। এ জন্য সাড়ে চার হাজার কোটি টাকার একটি উন্নয়ন পরিকল্পনা আমরা মন্ত্রণালয়ে প্রেরণ করেছি।’

জলাবদ্ধতা প্রাথমিক সমস্যা সমাধানে ছড়া ও খালের ময়ল-আবর্জনা পরিষ্কার করার উদ্যোগ নেওয়া হবে বলে জানান তিনি। এলাকার স্বার্থে পানির গতিপথ ঠিক করতে এলাকাবাসীর কাছ থেকে সবধরনের সহযোগিতা কামনা করেন মেয়র।

এ সময় তিনি সিটি নির্বাচনে নিজে অংশ নিবেন কি না সে বিষয়ে আগামী ২০ মে সিলেটের রেজিস্ট্রারি মাঠে মতবিনিময়ের আয়োজন করা হবে বলে জানান তিনি। এ সভায় সবাইকে অংশ নেওয়া এবং সিলেটের সম্প্রীতির ঐতিহ্য ধরে রাখতে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান আরিফুল হক চৌধুরী।

এ সময় এলাকার মুরব্বি রিয়াদ মিয়া, ইসলাম উদ্দিন, জিতু মিয়া, টুকেরবাজার ইউপির খালেক মেম্বার, দেলোয়ার হোসেন জয় বক্তব্য দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ