শিরোনাম
অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো নবীগঞ্জে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন (সেলিম) এর দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে হাইকোর্টের নির্দেশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের সিরাজগঞ্জের পাঙ্গাঁসীতে সরকারি রাস্তা দখল করে বহুতল ভবন নির্মাণের তদন্ত করলেন উপজেলা এসিল্যান্ড সাইবার ট্রাইব্যুনাল মামলায় সাংবাদিক মশাহিদ আহমদ কারাগারে সিরাজগঞ্জে র‌্যাব-১২এর অভিযানে ৩৫০ বোতল ফেনসিডিলসহ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার
বুধবার, ২৭ মার্চ ২০২৪, ১১:৩৮ পূর্বাহ্ন

হাবিব নির্বাচিত হলে বালাগঞ্জ কুশিয়ারা,বড়বাঘা নদীর উপর সেতু করা হবে….জাহাঙ্গীর কবির নানক

রিপোটারের নাম
প্রকাশের সময় : রবিবার, ২৫ জুলাই, ২০২১
হাবিব নির্বাচিত হলে বালাগঞ্জ কুশিয়ারা,বড়বাঘা নদীর উপর সেতু করা হবে....জাহাঙ্গীর কবির নানক

বিজ্ঞাপন

সিলেটের টাইমস ডেস্ক :: বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী এডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, হাবিুর রহমান হাবিব সবসময় এলাকার উন্নয়নের কথা চিন্তা করে তার স্বপ্ন দক্ষিণ সুরমা, বালাগঞ্জ ফেঞ্চুগঞ্জ এলাকার উন্নয়ন করা।

তিনি বলেন, হাবিব নির্বাচিত হলে বালাগঞ্জ কুশিয়ারা নদী, বড়বাঘা নদীর উপর সেতু নির্মাণ করা হবে। খসরুপুর বালাগঞ্জ সড়কের অসমাপ্ত কাজ সমাপ্ত করা হবে। হাবিবুর রহমান হাবিবকে নির্বাচিত করলে উন্নয়নের দায়িত্ব আমি নিলাম। এই এলাকার উন্নয়ন কীভাবে হবে সেই দ্বায়িত্ব আমাদের।

তিনি আগামী ২৮ জুলাই সকলকে ভোট কেন্দ্রে গিয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের পক্ষে রায় দেয়ার জন্য জনসাধারণের প্রতি আহবান জানান।

এডভোকেট জাহাঙ্গীর কবির নানক রোববার (২৫ জুলাই) বিকেলে বালাগঞ্জ উপজেলা সদরে ডি এন উচ্চ বিদ্যালয় মাঠে সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হাবিবুর রহমান হাবিবের নৌকা মার্কার সমর্থনে নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

পথসভায় তিনি বলেন, আওয়ামী লীগের ২৫ জন প্রার্থীর মধ্যে হাবিবুর রহমান হাবিবকে প্রধানমন্ত্রী মনোনয়ন দিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাবিবুর রহমান হাবিবকে অনেক আদর করেন। তাকে মনোনয়ন দেয়ার উদ্দেশ্য হচ্ছে একজন উদীয়মান যুবক সে কাজ করতে পারবে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ও বোয়ালজুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনহার মিয়ার পরিচালনায় পথসভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন। বিশেষ অতিথির বক্তব্যে রাখেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হাবিবুর রহমান হাবিব, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দীন খান, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী, মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান মিসবাহউর রহমান, মৌলভীবাজার পৌরসভার মেয়র ফজলুর রহমান, হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর কবির চৌধুরী, হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সুজাত আলী রফিক, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি জগদীশ দাস, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কবির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক সাইফুল আলম রুহেল, এডভোকেট রঞ্জিত সরকার, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক এডভোকেট আব্বাস উদ্দিন, ধর্ম বিষয়ক সম্পাদক হাজী রইছ আলী, দপ্তর সম্পাদক জগলু চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক এডভোকেট মবশ্বির আলী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয় সম্পাদক এডভোকেট সালেহ আহমদ হীরা, মুক্তিযুদ্ধা বিষয় সম্পাদক কবির উদ্দিন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ সাকির আহমদ,

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মতিন, রফিকুল আলম, জুনেদ আহমদ, উপজেলা কৃষক লীগের সভাপতি আলাল মিয়া, উপজেলা শ্রমিক লীগের সভাপতি আব্দুল আহাদ, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি ফারুক আহমদ, উপজেলা যুবলীগ নেতা গোলাম মােস্তফা বাচ্চু, আবুল কালাম আজাদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রকিব জুয়েল, সাধারণ সম্পাদক রুবেল আহমদ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ