শিরোনাম
সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো নবীগঞ্জে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন (সেলিম) এর দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে হাইকোর্টের নির্দেশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৭:৩১ অপরাহ্ন

হাওর রক্ষা বাঁধ পরিদর্শন ও জনগণের খুঁজে এডভোকেট রনজিত সরকার

নিজস্ব প্রতিবেদক
প্রকাশের সময় : শুক্রবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৩
রনজিত সরকার

বিজ্ঞাপন

ধর্মপাশা উপজেলার সোনামড়ল হাওর ৩২ নং পিআইসি সহ ধর্মপাশা ও জামালগঞ্জ উপজেলার বিভিন্ন হাওর রক্ষা বাঁধের কাজ পরিদর্শন করেন সিলেট জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সুনামগঞ্জ ০১ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী এডভোকেট রনজিত সরকার।

আগাম বন্যা থেকে হাওরের ফসল রক্ষায় চলমান ফসল রক্ষা বাঁধের বিভিন্ন প্রকল্প এবং হাওর এলাকার নদী ড্রেজিং ও খনন কাজের অগ্রগতি সরেজমিন পরিদর্শন করে রনজিত সরকার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষকদের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠায় আওয়ামী সরকারের বিকল্প নাই।

তিনি আরো বলেন, ফসল রক্ষা বাঁধের কাজ ভালই হচ্ছে। হাওরে পাড়ের কৃষকদের একমাত্র জীবন-জীবিকার অবলম্বন বোরো জমির ফসল। আগাম বন্যায় তলিয়ে যায় প্রতি বছর তাই দ্রুত সময়ের মধ্যে কাজ সমাপ্ত করতে সংশ্লিষ্ট লোকজনদেরকে অনুরোধ করেন। পাশাপাশি তিনি কৃষকদের যে কোনো ধরনের সমস্যায় পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন। তিনি বলেন অতীতে যেরকম ভাবে আমাকে পাশে পেয়েছেন সেরকম ভবিষ্যতেও আপনাদের পাশে থেকে কাজ করে যাবো।
এসময় তিনি ধরমপাশা বাজার,  গোলকপুর বাজার, সুখাইড় বাজার, জয়শ্রী বাজারে,জামালগঞ্জ সদর,সাচনা বাজার, চানপুর বাজার, মান্নান ঘাট বাজার  ঘুরে ঘুরে জনগনের খুঁজ খবর নেন এবং কুশল বিনিময় করেন।

পরিদর্শন কালে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন- সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেম্বার মকবুল মিয়া, সাধারণ সম্পাদক পুলক দাস, জয়শ্রী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুম, ধর্মপাশা উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক এডভোকেট এ. এইচ. এম. ওয়াসিম, লুৎফর রহমান উজ্জ্বল, জয়শ্রী ইউনিয়ন যুবলীগের সভাপতি গৌতম সরকার, ধর্মপাশা উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাগর আহমদ, উপ-দপ্তর সম্পাদক রেজাউল করিম তপন, ধর্মপাশা উপজেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক আবুল বাশার, ধর্মপাশা উপজেলা যুবলীগ নেতা পাবেল চৌধুরী, ধর্মপাশা উপজেলা শ্রমিক লীগের দপ্তর সম্পাদক কামরুজ্জামান উজ্জ্বল, ধর্মপাশা উপজেলা যুবলীগের সহ-সভাপতি আমিনুল ইসলাম, শিক্ষানবিশ আইনজীবী পারভেজ আহমেদ, জয়শ্রী ইউনিয়ন যুবলীগের দপ্তর সম্পাদক ওলি উল্লাহ, মধ্যনগর উপজেলা আওয়ামী যুবলীগের সিনিয়র সহ-সভাপতি হুমায়ুন কবির, জাবেদ জাহাঙ্গীর, বেহেলী ইউনিয়ন চেয়ারম্যান সুব্রত সামন্ত সরকার, জামাল আহমেদ, বোরহান উদ্দিন, সিলেট মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এডভোকেট রুকন মিয়া, সাবেক সিলেট জেলা ছাত্রলীগ নেতা জয়াশীষ লিটন প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ