শিরোনাম
সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো নবীগঞ্জে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন (সেলিম) এর দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে হাইকোর্টের নির্দেশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:০৬ অপরাহ্ন

হবিগঞ্জে বিএনপি-পুলিশ সংঘর্ষে আহত ওসিকে উন্নত চিকিৎসার জন্য ভারতে পাঠানো হলো

অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : শুক্রবার, ১ সেপ্টেম্বর, ২০২৩
আহত ওসি

বিজ্ঞাপন

জননিরাপত্তা বিধান, জনশৃঙ্খলা রক্ষা এবং স্বাভাবিক আইনশৃঙ্খলা বজায় রাখতে গিয়ে গত ১৯ আগস্ট ২০২৩ তারিখে বিএনপি নেতা-কর্মীদের ছোঁড়া ঢিলের আঘাতে বাঁ চোখে মারাত্মক আঘাতপ্রাপ্ত হবিগঞ্জ থানার ওসি অজয় চন্দ্র দেবকে উন্নত চিকিৎসার জন্য ভারতে পাঠানো হয়েছে। শুক্রবার সকালে তিনি ভারতের চেন্নাইয়ের উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন। তার চোখের অবস্থা সংকটাপন্ন।

গত ২২ আগস্ট সকালে রাজধানীর শেরেবাংলা নগরে জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসাধীন অজয় চন্দ্র দেবকে দেখতে যান পুলিশের মহাপরিদর্শক চৌধুরী আবদুল্লাহ আল-মামুন। সেখানে অজয় চন্দ্র দেবের উন্নত চিকিৎসার জন্য বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে সর্বোচ্চ চেষ্টা অব্যাহত থাকবে বলে আশ্বাস দেন আইজিপি।

বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে এক সংবাদ বিবৃতিতে বলা হয়েছে, গত ১৯ আগস্ট হবিগঞ্জে বিএনপির পদযাত্রা কর্মসূচি চলাকালে দলটির নেতা-কর্মীরা সড়কে নৈরাজ্য সৃষ্টি করে, ককটেল বিস্ফোরণ ঘটায় এবং দোকানপাটসহ বিভিন্ন স্থাপনা ভাঙচুর করে। পুলিশ তাদের জনগণের চলাচলে বাধা সৃষ্টি না করা এবং নৈরাজ্য বন্ধের অনুরোধ জানলে তারা আরও উত্তেজিত হয়ে ওঠে। তারা কর্তব্যরত পুলিশের ওপর ইট-পাথর ছুঁড়তে থাকে।

তাদের ছোঁড়া ইট-পাথরের আঘাতে কর্তব্যরত অবস্থায় হবিগঞ্জ থানার ওসি অজয় চন্দ্র দেব বাঁ চোখে মারাত্মক আঘাত পান। তাকে তাৎক্ষণিক হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার অবস্থার অবনতি হলে তাকে রাজধানীর শেরেবাংলা নগরে জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালে ভর্তি করা হয়। তার চিকিৎসায় মেডিক্যাল বোর্ড গঠন করা হয়। মেডিক্যাল বোর্ড তাকে উন্নত চিকিৎসার জন্য ভারতের চেন্নাইয়ে শংকর নেত্রালয়ে পাঠানোর পরামর্শ দেয়।

আইজিপি বলেছেন, কোনো পুলিশ সদস্য দায়িত্ব পালনকালে আহত হলে তার সর্বোচ্চ চিকিৎসার ব্যবস্থা করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ