শিরোনাম
রেজান আলীর প্রতারণার ফাঁদে বালাগঞ্জের ফারুক মিয়া ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৪৩ পূর্বাহ্ন

হবিগঞ্জের লাখাইয়ে প্রাণনাশের হুমকির অভিযোগে আটক ১

অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩
আটক

বিজ্ঞাপন

হবিগঞ্জের লাখাইয়ে জোরপূর্বক অলিখিত স্ট্যাম্পে দস্তখত নেওয়া ও প্রাণনাশের হুমকির মামলার আসামিকে আটক করেছে পুলিশ। আটককৃত ওই আসামির নাম ফুরুক মিয়া। তিনি   উপজেলার বামৈ ইউনিয়নের বামৈ পশ্চিম গ্রামের মৃত আরজু মিয়ার ছেলে।

লাখাই থানার পুলিশ সূত্রে জানা যায়, গত ৯ মার্চ দুপুর সাড়ে ১২টায় মৃত আরজু মিয়ার ছেলেরা দলবদ্ধ হয়ে বাদী টিটু দেবকে মারধর করে প্রাণনাশের হুমকি দিয়ে অলিখিত ষ্ট্যাম্পে দস্তখত নেন। এ ঘটনার পরিপ্রেক্ষিতে টিটু দেব লাখাই থানায় মামলা দায়ের করেন।

এর প্রেক্ষিতে লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুনু মিয়ার দিকনির্দেশনায় উপ-পরিদর্শক (এসআই) দেবাশীষ তালুকদার সঙ্গীয় পুলিশ ফোর্সসহ সোমবার (২৭ মার্চ) দিবাগত রাতে অভিযান চালিয়ে বামৈ পশ্চিম গ্রামের মৃত আরজু মিয়ার ছেলে ফুরুক মিয়াকে (৪৫) তার বসতঘর থেকে আটক করেন।

গ্রেপ্তারকৃত আসামিকে মঙ্গলবার (২৮ মার্চ) হবিগঞ্জ জেলা সদরে সংশ্লিষ্ট আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছেন লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুনু মিয়া।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ